১০ ডিসেম্বর ভবিষ্যৎ কর্মসূচি সামনে আসবে

Dec 4, 2022 - 19:23
Dec 13, 2022 - 16:56
 0
১০ ডিসেম্বর ভবিষ্যৎ কর্মসূচি সামনে আসবে
ছবি: সংগৃহীত

ঢাকা, ০৪ ডিসেম্বর – বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ নিয়ে আমাদের অবস্থান পরিষ্কার। এটি কিন্তু আমাদের বিভাগীয় সম্পন্ন সমাবেশ। এইখানে আমরা সবাই মিলে ভবিষ্যৎ কর্মসূচি সম্মুখে নিয়ে আসবো।

রোববার (৪ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বাংলাদেশ কল্যাণ পার্টির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সমাবেশ তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এ আন্দোলন বিএনপির একার নয়, এটি এখন জনগণের আন্দোলনে রূপান্তর হয়েছে। ব্যক্তি যেভাবে উঠে দাঁড়িয়েছে, যেভাবে কথা বলছে, পথে নেমে আসছে তাতে করে আশাবাদী হওয়ার চান্স তৈরি হয়েছে। আমাদের জীবনসায়াহ্নে এসে জানানো যেতে পারে, আমরা আবার আশার কিরণ দেখতে পাচ্ছি।

আরেকটি ২য় মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে আমাদের জাতির মুক্তি সম্ভব হবে মন্তব্য করে তিনি বলেন, মানুষের মুখের ভাষা, তাদের আগ্রহ, নিষ্ঠা এগুলো দেখলেই বোঝা যায় মানুষ এখন পরিবর্তন চায়৷ সেই পরিবর্তন হচ্ছে, সত্যিকার অর্থে একটা কল্যাণকর দেশ মানুষ দেখতে চায়। আমরা মানুষের চাওয়া-পাওয়া পূরণ করে সত্যিকারের একটি কল্যাণকর রাষ্ট্র উপহার দিতে চাই।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow