হত্যার পর মিথ্যা বলার রাজনীতি বিএনপির আদর্শ: আইনমন্ত্রী

বিএনপির রাজনীতি হচ্ছে মিথ্যা ও হত্যার রাজনীতি। ১৯৭৫’এর পর বিএনপি ক্ষমতায় এসে হত্যার রাজনীতি শুরু করে।

Feb 25, 2023 - 12:41
 0
হত্যার পর মিথ্যা বলার রাজনীতি বিএনপির আদর্শ: আইনমন্ত্রী
ছবি: সংগৃহীত

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনের আখাউড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আইনমন্ত্রী আনিসুল হক।

হত্যার পর মিথ্যাচারের রাজনীতি, এটাই তাদের আর্দশ। এর ধারাবাহিকতা বজায় রেখে তারা ২০০১ সালে ক্ষমতা দখল করার পর বাংলার জনগণের ওপর প্রতিশোধ নিতে ঝাঁপিয়ে পড়ে।  
আওয়ামী লীগ নেতাকর্মীর ভাই, বোন, পরিবার কাউকে তারা বাদ দেয়নি। প্রধানমন্ত্রীকে হত্যার জন্য ১৯বার চেষ্টা করেছে প্রতিবারই তিনি বেঁচে গেছেন। আপনারা ২০০৬ সালের প্রহসন দেখেছেন। এসব কিছু বিএনপির আদর্শে লেখা, তারা এছাড়া অন্য কিছু করতে পারে না।  

তিনি আরও বলেন, বাংলার মানুষ শেখ হাসিনা সরকারের শুধু উন্নয়ন নয় রাজনীতিতে শান্তিও দেখেছে। আমরা এই রাজনৈতিক শান্তি অব্যাহত রাখতে চাই। আমরা জনগণের কাছে তাদের প্রাপ্য ভোটাধিকার পৌঁছে দিয়েছি, ২০২৪ সালের সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে তা আবারও প্রমাণ করব। কেউ যাতে জনগণের ক্ষতি করতে না পারে সেজন্য তিনি দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।  

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow