সীতাকুণ্ডে অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ, নিহত ৪

Mar 4, 2023 - 20:33
 0
সীতাকুণ্ডে অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ, নিহত ৪
সংগ্রহীত ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে কদমরসুলপুর এলাকায় একটি অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সেখান থেকে আগুনে চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দগ্ধ হয়েছেন অন্তত ৩০ জন।

আজ শনিবার সন্ধ্যায় ঘটনাস্থল থেকে চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'বিস্ফোরণের ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩০ জন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ও অন্যান্য হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।'
শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার কদমরসুল এলাকায় সীমা অক্সিজেন প্ল্যান্টে এই দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট বিকেল ৫টা ৪০ মিনিটিএ আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন- শামসুল আলম,ফরিদুল ইসলাম ও শামসুল ইসলাম। আহতদের মধ্যে নয় জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- নূর হোসেন, আরাফাত, মোতালেব, ফেনসি, জসিম উদ্দিন, নারায়ণ, ফোরকান, শাহরিয়ার ও জাহিদা হাসান।

বিস্ফোরণের ঘটনায় আহত হয়ে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ক্যাজুলয়াটি ওয়ার্ডে ভর্তি করেন। তারা হলেন- মো. নূর হোসেন (৩০), মো. আরাফাত (২২), মোতালেব (৫২), ফেনসি (৩০), মো. জসিম উদ্দিন (৪৫), নারায়ণ (৬০), মো. ফোরকান দাদা (৩৫), শাহরিয়ার (২৬), মো. জাহিদ হাসান (২৬)। এছাড়া নিহতের মধ্যে শামসুল আলম (৫০) ও অজ্ঞাত পুরুষ (৪০)। নিহত বাকি দুইজনের তথ্য এখনো জানা যায়নি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow