বিশ্ব ইজতেমার জন্য প্রধানমন্ত্রীর স্কাউটের উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব ইজতেমায় আসা মুসল্লিদের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করতে শনিবার (২১ জানুয়ারি) গাজীপুরে বাংলাদেশ স্কাউটসের অনুষ্ঠানে তার পূর্বনির্ধারিত কর্মসূচি স্থগিত করেছেন

Jan 21, 2023 - 11:16
 0
বিশ্ব  ইজতেমার জন্য প্রধানমন্ত্রীর স্কাউটের উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত
শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার এই তথ্য নিশ্চিত করে জানান : সংগ্রহীত ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব ইজতেমায় আসা মুসল্লিদের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করতে শনিবার (২১ জানুয়ারি) গাজীপুরে বাংলাদেশ স্কাউটসের অনুষ্ঠানে তার পূর্বনির্ধারিত কর্মসূচি স্থগিত করেছেন। শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার এই তথ্য নিশ্চিত করে জানান।

আরও পড়ুনঃ বিশ্ব ইজতেমায় চলছে দ্বিতীয় দিনের বয়ান

শনিবার গাজীপুরের মৌচাক জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে ৩২তম এশিয়া-প্যাসিফিক ও ১১তম জাতীয় স্কাউট জাম্বুরীতে প্রধানমন্ত্রীর যোগ দেওয়ার কর্মসূচি ছিল।

এদিকে টঙ্গীর তুরাগ নদীর তীরে শুক্রবার সকালে বিশ্বের অন্যতম বৃহত্তম মুসলিম জামাত জগৎ ইজতেমার দ্বিতীয় পর্ব আরম্ভ হয়েছে। ব্যাপক সংখ্যক মুসল্লির অংশগ্রহণে ফজরের নামাজের পর ‘আম বয়ান’ কর্তৃক বিশ্ব ইজতেমার ৫৬তম আসরের এই পর্ব আরম্ভ হয়েছে। গত ১৩-১৫ জানুয়ারি একই স্থানে জগৎ ইজতেমার প্রথম পর্ব সংঘটিত হয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow