বিশাল বাজেটের এক সিনেমায় শাহরুখ-বিজয়!

শাহরুখ খান ও থালাপতি বিজয়, দুই ইন্ডাস্ট্রির দুই রাজা। একজন বলিউড বাদশাহ, আরেকজন তামিলের শীর্ষ তারকা। নিজ নিজ ভুবনে তাদের জনপ্রিয়তার আকাশ কতখানি বিস্তৃত, তা সিনেপ্রেমীদের জানা। এমন দুই তারকাকে যদি এক সিনেমায় দেখা যায়, কেমন হবে? এতো বেশি বাজেটে এর আগে ভারতে কোনো সিনেমা নির্মিত হয়নি

Feb 12, 2023 - 12:49
 0
বিশাল বাজেটের এক সিনেমায় শাহরুখ-বিজয়!
শাহরুখ খান ও থালাপতি বিজয়

এমনটাই শোনা যাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো থেকে। একটি সায়েন্স ফিকশন সিনেমায় একসঙ্গে অভিনয় করতে পারেন শাহরুখ ও বিজয়। গুঞ্জন যদি সত্যি হয়, তাহলে নিঃসন্দেহে ভারতীয় সিনেমার সবচেয়ে বড় চমক হতে চলেছে এটি।

সিনেমাটি পরিচালনা করবেন এস শঙ্কর। যিনি বিগ বাজেটের ছবি বানানোর জন্য বিখ্যাত। ‘রোবট’ কিংবা ‘২.০’র মতো মেগাফিল্ম তার হাতেই তৈরি। এবার তিনি নিজেকেই ছাড়িয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। শাহরুখ ও বিজয়কে নিয়ে একটি সিনেমা বানাতে চান তিনি।

এক্ষেত্রে সবচেয়ে বাধা দুই তারকার শিডিউল ফাঁকা পাওয়া এবং চিত্রনাট্য পছন্দ হওয়া। একদিকে শাহরুখের হাতে ‘জাওয়ান’, ‘ডানকি’ নামের দুটি নতুন সিনেমার কাজ। আবার বিজয় ব্যস্ত লোকেশ কানাগরাজের ‘লিও-ব্লাডি সুইট’ প্রজেক্টে। ফলে তাদেরকে একসঙ্গে পাওয়া বেশ কঠিনই বটে।

এই সিনেমার বাজেট হবে প্রায় ৯০০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ১৪১ কোটি টাকারও বেশি। বলা বাহুল্য, এতো বেশি বাজেটে এর আগে ভারতে কোনও সিনেমা নির্মিত হয়নি। তবে শাহরুখ ও বিজয়কে যদি একত্রে হাজির করা যায়, তাহলে বাজেট তুলে আনা খুব বেশি কঠিন হবে না বলেই ধারণা বিশ্লেষকদের।

যদিও এখনও সিনেমাটি একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। আপাতত শঙ্কর ব্যস্ত আছেন তার ‘আরসি ১৫’ ও ‘ইন্ডিয়ান ২’ সিনেমা নির্মাণে। সেগুলোর পরই বিগ বাজেট ফিল্মটি নিয়ে এগোবেন তিনি।

নির্মাতা অ্যাটলি কুমারের সঙ্গে শাহরুখ ও বিজয়


বলা প্রয়োজন, শাহরুখ খান ও থালাপতি বিজয়ের মধ্যে চমৎকার সম্পর্ক রয়েছে। তামিল ইন্ডাস্ট্রির একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়ে বিজয়ের ভূয়সী প্রশংসা করেছিলেন এসআরকে। আবার বিজয়ের কাছেও শাহরুখ প্রিয় তারকা।

___________________________________________________________________

আরও পড়ুনঃ  বিয়ের পর আলিয়া-ক্যাটরিনাকে যেভাবে টেক্কা দিলেন কিয়ারা
____________________________________________________________________

এদিকে শোনা যাচ্ছে, শাহরুখের নতুন সিনেমা ‘জাওয়ান’-এ একটি অতিথি চরিত্রে দেখা যাবে বিজয়কে। যেটি নির্মাণ করছেন তামিল নির্মাতা অ্যাটলি কুমার। এতে শাহরুখের নায়িকা দক্ষিণী লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow