শুক্রবার থেকে যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে সিয়াম-পরীকে

শুক্রবার (২০ জানুয়ারি) হতে প্রেক্ষাগৃহে দেখা যাবে ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ এবং পরীমণিকে। দুই বছর পর সুবিশাল পর্দায় ফিরছেন এ জুটি

Jan 19, 2023 - 18:15
Jan 19, 2023 - 18:29
 0
শুক্রবার থেকে যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে সিয়াম-পরীকে

শুক্রবার (২০ জানুয়ারি) হতে প্রেক্ষাগৃহে দেখা যাবে ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ এবং পরীমণিকে। দুই বছর পর সুবিশাল পর্দায় ফিরছেন এ জুটি। তাদের এবারের সঙ্গী ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি গঠন করেছেন আবু রায়হান জুয়েল।

আরও পড়ুনঃ ডিমের বাজারে আবারও অস্বস্তি

জানা গেছে, ১ম সপ্তাহে দেশজুড়ে মোট ১৭টি হলে মুক্তি পাবে সিনেমাটি। এরমধ্যে রাজধানী ঢাকার ১০টি, চট্টগ্রামের ৩টি ও সিলেট, রাজশাহী, যশোর, খুলনার একটি করে প্রেক্ষাগৃহে নোটিশ যাবে এটি।

ঢাকায় সিনেমাটি দেখা যাবে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল (পান্থপথ), এসকেএস টাওয়ার (মহাখালী), সীমানা সম্ভার (ধানমন্ডি), সনি স্কয়ার (মিরপুর), বঙ্গবন্ধু আর্মি স্টেডিয়াম (বিজয় সরণি), শ্যামলী সিনেমা, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), মধুমিতা সিনেমা হল।

আরও পড়ুনঃ  চার বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী ভর্তি বন্ধ 

এছাড়া চট্টগ্রামের তারকা সিনেপ্লেক্স, সিলভার স্ক্রিন, সুগন্ধা সিনেমা, সিলেটের গ্র্যান্ড সিলেট, রাজশাহীর স্টার সিনেপ্লেক্স, যশোরের মনিহার সিনেমা এবং খুলনার লিবার্টি সিনেমা হলে  পাবে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন, ‘শিশুদের সুস্থ বিনোদনের জন্যই চলচ্চিত্রটি নির্মাণ করেছি। তবে সব বয়সীদেরই অনেক ভালো লাগবে। সবাইকে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাই।’

উল্লেখ্য, সিয়াম ও পরীমণি ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও অভিনয় করেছে প্রায় ২০ শিশু। সিনেমাটি নির্মিত হয়েছে সরকারি অনুদানে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow