বিএনপি নেতারা অন্তর জ্বালায় ভুগছেন: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ কমন সম্পাদক এবং সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্র, নির্বাচন ও রাষ্ট্রীয় ব্যবস্থা ধ্বংস করেছে বিএনপি। আর মেরামত করছেন শেখ হাসিনা

Jan 23, 2023 - 19:13
 0
বিএনপি নেতারা অন্তর জ্বালায় ভুগছেন: ওবায়দুল কাদের
সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে রাজধানীর মিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের ভিতরে শীতবস্ত্র দান অনুষ্ঠানে উনি এই কথা বলেন : সংগ্রহীত ছবি

আওয়ামী লীগ কমন সম্পাদক এবং সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্র, নির্বাচন ও রাষ্ট্রীয় ব্যবস্থা ধ্বংস করেছে বিএনপি। আর মেরামত করছেন শেখ হাসিনা।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে রাজধানীর মিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের ভিতরে শীতবস্ত্র দান অনুষ্ঠানে উনি এই কথা বলেন। আচ্ছাদন মহানগর জবাব আওয়ামী লীগ এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের ব্যবস্থা করে। 

আরও পড়ুনঃ কারামুক্ত হয়ে সমাবেশের চেষ্টাও সাবেক কাউন্সিলর রাজীবের

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশের জনগণের সাথে ভণ্ড রাজনীতি করছে বিএনপি। এর অবসান হতে হবে।  টেমস নদীর পাড় হতে আসা  নির্দেশে চলা বিএনপি রাজনীতিকে নষ্ট করেছে। এই থেকে বের হয়ে আসতে না পারলে বিএনপি কক্ষনো আন্দোলন ও ইলেকশনে সফল হবে না।

তিনি বলেন, বিএনপি হতাশায় হাসপাতালে গেছে, সেখান হতে বেরিয়ে আবারও হাঁকডাক, মিথ্যাচার আরম্ভ করেছে। আওয়ামী লীগের উন্নতি বিএনপি সহ্য করার জন্য না পেরে অন্তর জ্বালায় ভুগছে। আমাদের অন্তর সৎকার নাই, আমরা জনগণের জন্য কাজ করছি, জনগণ আমাদের সাথে আছে।

সেতুমন্ত্রী বলেন, জনগণ বিএনপির সঙ্গে নেই, তাদের আন্দোলন দেখেই বোঝা যায়। বিএনপির ভুয়া আন্দোলনে জনগণ মুখ ফিরিয়েছে।

আরও পড়ুনঃ  নিপাহ ভাইরাসে রাজশাহীতে এবার শিশুর মৃত্যু

ওবায়দুল কাদের বলেন, বিএনপি গণতন্ত্র হত্যাকারী, মুক্তিযুদ্ধের মূল্যবোধ হত্যাকারী, তারা কি করে রাষ্ট্র মেরামত করবে যারা এক কোটি ভুয়া ভোটার, ভুয়া ভোটের উৎপত্তি দিয়েছে। রাষ্ট্র মেরামত করবে শেখ হাসিনার সরকার।
 
তিনি আরও বলেন, নির্বাচনে তিনশ আসনেই ইভিএম চায় আওয়ামী লীগ। তবে ইলেকশন কমিশন তাদের সামর্থ্য অনুযায়ী যতটি আসনে পারবে তা মেনে নেবে আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, শীতে মানুষ কষ্টে আছে, আমরা মানুষের পাশে আছি। শেখ হাসিনা সারা দেশে ৩০ লাখ শীত পোশাক দিয়েছে। মানুষের যেকোনো কষ্টে শেখ হাসিনার নেতৃত্বে পাশে ছিলাম, আছি ও থাকবে। বিএনপির কর্মসূচির পাল্টাপাল্টি কোনো কর্মসূচি আওয়ামী লীগ দেয়নি। আমাদের টিম মানুষের কল্যাণে শীতবস্ত্র বিতরণ করছে।

আরও পড়ুনঃ  বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে দ্বিতীয়বার সুযোগের দাবি শিক্ষার্থীদের, পুলিশের লাঠিচার্জ

‘বিশ্ব সংকটে বিশ্বের বড় বড় রাষ্ট্রগুলো যেখানে সংকটে, সেখানে বাংলাদেশের সুনাম করছে অনেকেই।’

আওয়ামী লীগ সাধারণ এডিটর বলেন, বিএনপি নেতারা ডোনাল্ড লু আসার পর হাসপাতালে কেন গেছে? আন্তর্জাতিক মহলে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার মিশনে বিএনপি আন্দোলন করেছিল অদৃশ্য নির্দেশে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ এডিটর এসএম মান্নান কচির সঞ্চালনায় শীতবস্ত্র উৎসর্গ অনুষ্ঠানে কথ্য রাখেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারসহ মহানগর উত্তর আওয়ামী লীগের নেতারা।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow