বাঙালি সাবেকি সাজে রানী মুখার্জী

পরনে ঢাকাই জামদানি শাড়ি, বাঙালি সাবেকি সাজে রানি মুখোপাধ্যায়। এই সাজ তাঁর নতুন নয়, তবে উপলক্ষ্য অনেকটাই আলাদা

Jan 26, 2023 - 19:09
 0
বাঙালি সাবেকি সাজে রানী মুখার্জী
সরস্বতী পুজোর দিন, তিনি ধরা দিলেন এই সাজে : সংগ্রহীত ছবি

পরনে ঢাকাই জামদানি শাড়ি, বাঙালি সাবেকি সাজে রানি মুখোপাধ্যায়। এই সাজ তাঁর নতুন নয়, তবে উপলক্ষ্য অনেকটাই আলাদা। সরস্বতী পুজোর দিন, তিনি ধরা দিলেন এই সাজে। প্রকাশ্যে তাঁর নতুন ছবির প্রথম লুক।

মিসেস চ্যাটার্জি 

  • ভার্সেস নরওয়ে’, ছবির লুক নিয়ে ইতিমধ্যেই হইচই। আজ সরস্বতী পুজো। সেই উপলক্ষেই এই লুক নিয়ে এসেছে প্রযোজনা সংস্থা। আদ্যোপান্ত বাঙালি বৌমা সেজেছেন রানি, ঢাকাই জামদানি শাড়ি, কানের পাশে ফুল শুধু তাই নয় হাতে শাঁখা পলা সবই রয়েছে। সঙ্গে দুই খুদে। সম্ভবত, ছবিতে তাঁর সন্তানের ভূমিকায় অভিনয় করছেন এই দুই পুঁচকে সদস্য।

আরও পড়ুনঃ খালেদা জিয়ার ২ মামলায় অভিযোগ গঠন শুনানি ২৩ ফেব্রুয়ারি

ছবিতে দেখা যাচ্ছে, ছেলেমেয়েদের সঙ্গে নিয়ে সেলফি তুলছেন রানি। জানা যাচ্ছে, একজন মায়ের লড়াইকে পর্দায় ফুটিয়ে তুলবে এই গল্প। সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করার এবং নিজের সন্তানদের রক্ষা করার জন্য একজন মা ঠিক কী কী করতে পারে, তাই দেখানো হবে এই ছবিতে।

এ প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন, একটা অসাধারণ গল্প। যা প্রত্যেকটা মায়ের গল্প বলবে। আমি সমস্ত মায়েদের এই ছবি উৎসর্গ করতে চাই। চিত্রনাট্য শোনার পরেই এই ছবির সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলেন রানি। মার্চের ১৭ তারিখ রিলিজ করতে চলেছে এই ছবি। এতে রানির বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow