বাগেরহাটে ফরমপূরণ করতে না পরায় শিক্ষার্থীর আত্মহত্যা

বাগেরহাটের মোল্লাহাটে সুজন শিকদার (১৬) নামে ১০ম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। গতকাল রোববার ভোরে উপজেলার গাড়ফা গ্রামে এ ঘটনা  ঘটে।

Jan 30, 2023 - 11:29
 0
বাগেরহাটে ফরমপূরণ করতে না পরায় শিক্ষার্থীর  আত্মহত্যা
সুজন শিকদার গাড়ফা গ্রামের মিঠু শিকদারের বড় ছেলে। সে মোল্লাহাট সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র সংগ্রহীত ছবি

বাগেরহাটের মোল্লাহাটে সুজন শিকদার (১৬) নামে ১০ম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। গতকাল রোববার ভোরে উপজেলার গাড়ফা গ্রামে এ ঘটনা  ঘটে।

সুজন শিকদার গাড়ফা গ্রামের মিঠু শিকদারের বড় ছেলে। সে মোল্লাহাট সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। 

নিহত মিঠু শিকদার

  • এ বিষয়ে নিহত মিঠু শিকদারের বাবা বলেন, ‘আমার ছেলের এ বছর এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। কিন্তু বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে বেয়াদবি করায় তাকে ফরমপূরণ করতে দেয়া হয়নি। ফরমপূরণ করতে না পরায় সে আত্মহত্যা করে।

আরও পড়ুনঃ চসিকের ২৫০০ কোটি টাকার প্রকল্পে কাজ না পেয়ে প্রকল্প পরিচালকে মারধর

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, আমরা লাশ উদ্ধার পূর্বক সুরতহাল করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে এসএসসি পরীক্ষার জন্য ফরম পূরণ করতে না পেরে হতাশাগ্রস্থ হয়ে সে আত্মহত্যা করেছে। এ ঘটনায় প্রাথমিক অবস্থায় মোল্লাহাট থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow