বাংলাদেশকে ৩২৭ রানের বিশাল টার্গেট দিল ইংল্যান্ড

Mar 3, 2023 - 17:37
 0
বাংলাদেশকে ৩২৭ রানের বিশাল টার্গেট দিল ইংল্যান্ড
সংগ্রহীত ছবি

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে বিশাল রান সংগ্রহ করেছে ইংল্যান্ড। জয়ের জন্য তামিম ইকবালের দলকে ৩২৭ রানের টার্গেট দিয়েছে ইংলিশরা। জেসন রয়ের সেঞ্চুরি আর অধিনায়ক জস বাটলারের হাফসেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩২৬ রান করে সফরকারীরা।

এর আগে মিরপুরে ২০০তম আন্তর্জাতিক ম্যাচে টস জিতে ইংলিশদের ব্যাটিংয়ে পাঠান বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। প্রথম ওয়ানডে থেকে কোনো পরিবর্তন আসেনি বাংলাদেশ দলে। ক্রিস ওকস ও জফরা আর্চার জায়গা করে একাদশে সুযোগ পান স্যাম কুরান ও সাকিব মেহমুদ।

সপ্তম ওভারে প্রথম ব্রেকথ্রু পায় বাংলাদেশ। তাসকিন আহমেদের বলে স্লিপে নাজমুল হোসেন শান্ত দুর্দান্ত ক্যাচে সাজঘরে ফেরেন ফিল সল্ট (৭)। ভাঙে ২৫ রানের ওপেনিং জুটি। ক্রিজে আসেন প্রথম ম্যাচে জয়ের নায়ক ডেভিড মালান।

ইংলিশ অধিনায়ক জস বাটলারও খেলেন দুর্দান্ত ইনিংস। তিনি ৬৪ বলে করেন ৭৬ রান। এ ছাড়া মঈন আলী করেন ৪২ রান। শেষ পর্যন্ত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ইংল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ৩২৬ রান। 

বাংলাদেশের হয়ে ১০ ওভারে ৬৬ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন পেসার তাসকিন আহমেদ। মেহেদী হাসান মিরাজ ১০ ওভারে ৭৩ রান দিয়ে তুলে নেন ২টি উইকেট। এ ছাড়া সাকিব ও তাইজুল তুলে নেন ১টি করে উইকেট।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow