এবার সাকিব-তাসকিনের কাতারে মুশফিক

ক্রিকেটারদের দেশের নানা প্রান্তে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর নজির নতুন নয়। কিছু দিন আগে রাজধানীর বঙ্গবাজারে আগুনে পুড়ে নিঃস্ব হয়ে পড়েছেন হাজার হাজার ব্যবসায়ী।

Apr 7, 2023 - 11:58
 0
এবার সাকিব-তাসকিনের কাতারে মুশফিক
সংগ্রহীত ছবি

কেউ হারিয়েছেন ব্যবসায়ের সম্বল, আর কেউ রুটি-রুজির চাকরি। শক্ত এই সময়ে প্রথমে তাদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। এরপর তাসকিন আহমেদ তার সাথে এবার সেই কাতারে যোগ দিলেন মিস্টার ডিফেন্ডেবল-খ্যাত মুশফিকুর রহিম।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ক্ষতিগ্রস্তদের সাহায্যের ঘোষণা দেন এই টাইগার ক্রিকেটার।


এর আগে ব্যবসায়ীদের পাশে সর্বপ্রথম দাঁড়িয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। মাস্তুল ফাউন্ডেশনের সমন্বয়ে উনি ব্যবসায়ীদের ইফতারের জন্য ২০ হাজার টাকা সহায়তার ঘোষণা দেন। ওই পোস্টে সাকিব তাসকিনের নাম মনোনয়ন করেন। একইভাবে সমপরিমাণ অর্থ সাহায্য তার সাথে ফেবু পোস্টে তাসকিন মনোনয়ন করেন মুশফিককে। সেই ধারবাহিকতায় এই যাত্রায় মুশফিকও দুর্গত এসব মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন।

নিজের ফেবু পেজে মুশফিক এক পোস্টে লেখেন, ‌‌‘আসসালামুয়ালাইকুম, সবাইকে রমজান মোবারক। আমি নিশ্চিত এতক্ষণে আপনারা সবাই বঙ্গবাজার বাজারের মর্মান্তিক ঘটনার কথা শুনেছেন। বিশেষ করে এটা রমজান মাসে হওয়ায় তারা প্রচণ্ড কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। মুশফিকুর রহিম ফাউন্ডেশন ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে। এই ইফতারের আয়োজনটি সমন্বয় করবে মাস্তুল ফাউন্ডেশন।’

কেবল নিজেই সাহায্য করে থামেননি এই টাইগার ব্যাটার। একইসঙ্গে সর্বস্তরের মানুষদেরও দুর্গতদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন, ‘এই রমজান মাসের মধ্যে যতটা সম্ভব এই ভয়াবহ অবস্থায় আমাদের ভাই-বোনদের সাহায্য করার জন্য আমি সবাইকে অনুরোধ করছি। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। আমিন।’


এদিকে, সাকিব ও তাসকিন অনুদান দেওয়া অর্থের সংখ্যা জানালেও, মুশফিক সেটি উল্লেখ করেননি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow