বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব পেলেন শেহনাজ

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখছেন ভারতের ছোট পর্দার অভিনেত্রী শেহনাজ কৌর গিল

Jan 30, 2023 - 12:23
 0
বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব পেলেন শেহনাজ
এ বছরের ২১ এপ্রিল এই ছবি মুক্তির কথা রয়েছে সংগ্রহীত ছবি

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখছেন ভারতের ছোট পর্দার অভিনেত্রী শেহনাজ কৌর গিল। এ বছরের ২১ এপ্রিল এই ছবি মুক্তির কথা রয়েছে। তবে নিজের প্রথম সিনেমা বাজারে আসার আগেই আরেকটি নতুন ছবির প্রস্তাব পেলেন এই অভিনেত্রী।

শেহনাজ

  • মুম্বাই, ৩০ জানুয়ারি – শেহনাজ গিল একাধারে একজন অভিনেত্রী, গায়িকা ও মডেল। তবে যে বিষয়ের জন্য তিনি চর্চায় উঠে এসেছেন, তা হলো ‘বিগ বস সিজন ১৩’র একজন জনপ্রিয় প্রতিযোগী তিনি। প্রতিযোগিতার সময় থেকেই মানুষের প্রশংসা ও ভালোবাসা পেয়ে যাচ্ছেন শেহনাজ।

আরও পড়ুনঃ ১১টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রিয়্যালিটি শো-এর দৌলতে পরিচিত। এখন প্রায় একডাকে সকলে চেনেন শেহনাজ় কৌর গিলকে। ২০১৫ সালে পঞ্জাবি ছবিতে অভিষেক ঘটে তাঁর। বিগ বসের সৌজন্যে একেবারে ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে তাঁর জীবন। সিদ্ধার্থ শুক্লর সঙ্গে তাঁর সম্পর্কের কারণে চর্চার কেন্দ্রে ছিলেন পঞ্জাবের এই মডেল-অভিনেত্রী। সলমন খানের ঘনিষ্ঠ বলেও ইন্ডাস্ট্রির অন্দরে চর্চিত শেহনাজ়। ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবির হাত ধরে বলিউডে বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে শেহনাজ়ের। কিছু দিন আগেও গুঞ্জন ছড়িয়েছিল, বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। বলিউডে এখনও পা দেননি। তবে নতুন ছবির প্রস্তাব পেলেন শেহনাজ়।

খুব শিগগিরই একটি নারীকেন্দ্রিক ছবিতে দেখা যাবে শেহনাজকে। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে বাণী কাপুরকে। যদিও শোনা যাচ্ছে, নিখিল আদভানির এই ছবিতে সব ক’টি চরিত্রই সমান গুরুত্ব পাবে। জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন শেহনাজও। রীতিমত অভিনয়ের প্রশিক্ষণ নিচ্ছেন। মার্চ মাস থেকেই শুরু হবে ছবির শুটিং। আবহাওয়ার কারণেই এই সময়কে বেছে নিয়েছেন পরিচালক

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow