প্রধানমন্ত্রীর মুখ্য সচিব এবং স্বরাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল চক্রের সদস্য গ্রেপ্তার

পঞ্চগড়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব এবং স্বরাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল চক্রের সদস্য মো. মোজাম্মেল হককে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

Apr 7, 2023 - 12:40
 0
প্রধানমন্ত্রীর মুখ্য সচিব এবং স্বরাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল চক্রের সদস্য গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

শুক্রবার (৭ এপ্রিল) তাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে পঞ্চগড় পৌরসভার জালাসি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের পানিমাছপুকুরি এলাকায়। 

তিনি ওই এলাকার মৃত ফয়জুল হকের ছেলে। পানিমাছ পুকুরি এলাকায় সেলুনে নাপিতের কাজ করছিল মোজামেম্মল। পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা সংবাদ সম্মেলনে এ তথ্য জানায়।

পুলিশ সুপার জানায়, জমিজমা-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মোজাম্মেল হক প্রধানমন্ত্রীর কার্যালয় এবং স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে বাড়িঘর হাঁস-মুরগি ছাগল পোড়ানো বাড়িঘরে অগ্নিসংযোগের জন্য বিচারপ্রার্থী হিসেবে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন জানায়। ওই আবেদনগুলোর সপক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া এবং স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের স্বাক্ষর জাল করে পঞ্চগড় পুলিশ সুপার এবং জেলা প্রশাসককে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেওয়া হয়।

তিনি আরও জানান, দরখাস্তগুলোতে সিল সই দেখে সন্দেহ হলে পঞ্চগড় জেলা প্রশাসক প্রধানমন্ত্রী কার্যালয়ে এবং পুলিশ সুপার স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে খোঁজ নেওয়া হয়। তারা জানতে পারে মোজাম্মেল হকের দরখাস্তের জন্য কোনো নির্দেশনা দেয়া হয়নি। বরং মুখ্য সচিবের দপ্তর এবং স্বরাষ্ট্রমন্ত্রীর দপ্তর থেকে নিশ্চিত হয় সিলমোহর এবং সই জাল করা হয়েছে। পরে তাৎক্ষণিক মোজাম্মেল হকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় দুটি মামলা করা হয়। এ ঘটনায় মোজাম্মেল হককে গ্রেপ্তার করে পুলিশ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow