বিড়াল ছুড়ে ফেলে দিয়ে বিতর্কে ব্রাজিলে দলের কর্তা

উপস্থিত সাংবাদিকরা সেই আচরণ দেখে হাঁ হাঁ করে ওঠেন। ভিনিসিয়াস নিজেও থমকে যান

Dec 8, 2022 - 18:42
 0
বিড়াল ছুড়ে ফেলে দিয়ে বিতর্কে ব্রাজিলে দলের কর্তা
ছবি: সংগৃহীত

ব্রাজিলের সাংবাদিক বৈঠক সবে চালু হয়েছে। চেয়ারে বসে কথা বলছেন ভিনিসিয়াস জুনিয়র। হঠাৎই ব্রাজিলের ফুটবলার এবং গোটা গণমাধ্যম রুমকে চমকে দ্বারা টেবিলে উঠে পড়ল একটি বিড়াল। ভিনিসিয়াসের থেকে কিছুটা সরে বসে সে-ও শুনতে লাগল সাংবাদিক বৈঠক! প্রথমে চমকে গেলেও হাসিতে ফেটে পড়লেন ভিনিসিয়াস ও উপস্থিত সাংবাদিকরা। তবে সেই মার্জারের অবশ্য অধিক ক্ষণ সাংবাদিক বৈঠক শোনা হল না। ওনাকে ঘাড়সমেত মাথা ধরে টেবিল থেকে নামিয়ে দেওয়া হল।

তবে যে ভাবে সেই কাজ করা হয়েছে তা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। ভিনিসিয়াসের পাশেই বসেছিলেন ব্রাজিলের মিডিয়া আধিকারিক। বিড়ালটি টেবিলে উঠে বসার  সেকেন্ডের মধ্যে তিনি উঠে দাঁড়িয়ে কার্যত ছুড়ে তাকে মাটিতে ফেলে দেন।

উপস্থিত সাংবাদিকরা সেই আচরণ দেখে হাঁ হাঁ করে ওঠেন। ভিনিসিয়াস নিজেও থমকে যান। তবে সেই কর্মীর ভিতরে কোনও তাপ-উত্তাপ দেখা যায়নি। কাঁধ ঝাঁকিয়ে তিনি নিজের আসনে বসে পড়েন। কিন্তু বিড়ালের প্রতি তাঁর আচরণ প্রখর সমালোচিত হয়েছে।

বিড়াল পথ চলতি মানুষের পায়ের সামনে চলে এলেই, অধিকাংশই থমকে দাঁড়িয়ে যান। কারণ বিড়াল রাস্তার মাঝে এসে যাওয়া নাকি অশুভ! তবে অনেকেই এটাকে কুসংস্কার বলে মনে করেন। ব্রাজিলের  কাছেও এই বিড়াল অশুভ হতে পারে! কারণ সাংবাদিক বৈঠকের মাঝে এসে, এই বিড়ালটা তো কিছুটা হলেও উপায় কাটল। এইজন্য সেলেকাওদের মতো এ বিড়ালও সম্প্রতি ট্রেন্ডিংয়ে! কারণ সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিয়ো এ মুহূর্তে ভাইরাল।  

ব্রাজিলের সাংবাদিক বৈঠক সবে শুরু হয়েছে। চেয়ারে বসে কথা বলছেন ভিনিসিয়াস জুনিয়র । হঠাৎই ব্রাজিলের ফুটবলার ও  মিডিয়া রুমকে চমকে কর্তৃক টেবিলে উঠে পড়ল একটি বিড়াল! ভিনিসিয়াসের হতে কিছুটা দূরে টেবিলে বসে সেও শুনতে লাগল সাংবাদিক বৈঠক! প্রথমে চমকে গেলেও হাসিতে ফেটে পড়লেন ভিনিসিয়াস এবং উপস্থিত সাংবাদিকরা। তবে সেই বিড়ালের অবশ্য বেশিক্ষণ সাংবাদিক বৈঠক শোনা হল না। তাকে ঘাড়সমেত মাথা ধরে টেবিল থেকে ছুড়ে ফেলে দিলেন দলের গণমাধ্যম ম্যানেজার! 

তবে গণমাধ্যম ম্যানেজার যে ভাবে বিড়ালের ঘাড় ধরে তাকে ছুড়ে ফেলে দিয়েছেন, সেটা অধিকাংশই মেনে নিতে পারেননি। ফলে সৃষ্টি হয়েছে বিতর্ক। ভিনিসিয়াসের পাশেই বসেছিলেন ব্রাজিল দলের গণমাধ্যম কর্মকর্তা। বিড়ালটি টেবিলে উঠে বসার  সেকেন্ডের মধ্যে উনি উঠে দাঁড়িয়ে কার্যত ছুড়ে তাকে মাটিতে ফেলে দেন। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow