জমি নিয়ে বিরোধ, কৃষককে কুপিয়ে খুন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে এক কৃষককে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

May 2, 2023 - 12:56
 0
জমি নিয়ে বিরোধ, কৃষককে কুপিয়ে খুন
ছবি: সংগৃহীত

মঙ্গলবার (২ মে) দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল সাড়ে ১০টায় উপজেলার কল্যাণপুরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি একই এলাকার আরব মোল্লার ছেলে জাকির মোল্লা।

নিহতের পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, জাকির একসময় এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে লিপ্ত ছিল। তার নামে এ-সংক্রান্ত বেশ কিছু মামলা আছে। দীর্ঘদিন ধরে জাকির সঙ্গে একটি জমি নিয়ে একই এলাকার আবু মণ্ডলের সঙ্গে বিরোধ চলছিল। কয়েক দিন আগে বিবাদমান ওই জমিতে মরিচ লাগান জাকির। পরে মঙ্গলবার সকালে সাড়ে ১০টায় ওই মরিচের খেতে কাজ করছিলেন তিনি। এ সময় আবু মণ্ডলের নেতৃত্বে কয়েকজন এসে তাকে জমি থেকে সরে যেতে বলে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আবু মণ্ডলের লোকজন জাকিরকে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই জাকির নিহত হন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

ওসি মুজিবুর রহমান জানান, মঙ্গলবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ইতোমধ্যে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow