শেখ হাসিনার আমলে শিক্ষাসহ দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে: নিক্সন চৌধুরী

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে শিক্ষাসহ দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাই আগামীতেও এ সরকারকে ক্ষমতায় আনতে দেশপ্রেমী সব জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।

Feb 18, 2023 - 13:05
Feb 18, 2023 - 13:21
 0
শেখ হাসিনার আমলে শিক্ষাসহ দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে: নিক্সন চৌধুরী
পুরস্কার বিতরণ করছেন নিক্সন চৌধুরী। - ছবি: সংগৃহীত

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ফরিদপুরের সদরপুর উপজেলার ফজলুল হক পাইলট ইনস্টিটিউশনের দ্বিতীয় পুনর্মিলনী ও ৮৫ বছর পূর্তি অনুষ্ঠানে এসব কথা বলেন মজিবুর রহমান ওরফে নিক্সন চৌধুরী। তিনি ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ও যুবলীগের সভাপতিমণ্ডলের সদস্য।  

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শেখ হাসিনার সরকারের আমলে শিক্ষাসহ দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে। শিক্ষার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের খেলাধুলার চর্চা করতে হবে। দেশের প্রতিটি বিদ্যালয়ে ৪ তলা ভবন হচ্ছে। উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। এ জন্য দেশপ্রেমী সকল জনগণকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে। 

অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, জেলা পরিষদের সদস্য এখলাছ আলী ফকির, সদরপুর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান কাজী জাফর প্রমুখ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow