শেখ হাসিনাকে হত্যার হুমকি, বঙ্গবন্ধু পরিষদের প্রতিবাদ ও নিন্দা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে বঙ্গবন্ধু পরিষদ।

May 23, 2023 - 12:24
 0
শেখ হাসিনাকে হত্যার হুমকি, বঙ্গবন্ধু পরিষদের প্রতিবাদ ও নিন্দা
ছবি: সংগৃহীত

সোমবার (২২ মে) রাতে বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক এ প্রতিবাদ ও নিন্দা জানান।


বিবৃতিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে বিএনপি-জামায়াত ১৯ বার হামলা করেছে। কিন্তু মহান আল্লাহর অশেষ রহমতে তিনি বার বার হামলা থেকে বেঁচে গেছেন। আইন অনুযায়ী দেশের যেকোনো নাগরিককে হত্যা প্রচেষ্টা বা হত্যার হুমকি দেওয়া জঘন্য অপরাধ। বঙ্গবন্ধু পরিষদ এ ধরণের ঘৃণিত রাজনীতির অবসান চায় এবং শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপির ওই নেতা ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

এ ছাড়া ক্ষমার অযোগ্য এই অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে বঙ্গবন্ধু পরিষদ মঙ্গলবার (২৩ মে) বিকেল ৫টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করবে।

এর আগে, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে এক জনসমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। এ ঘটনায় তার বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে একটি মামলা হয়। মামলাটি করেন পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow