শহীদ মিনারে জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ, শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ

রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহে শ্রদ্ধা জানাচ্ছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শ্রদ্ধা জানানো শুরু হয়েছে।

Apr 13, 2023 - 11:39
 0
শহীদ মিনারে জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ, শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ
সংগ্রহীত ছবি

কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে একটি অস্থায়ী মঞ্চ বানানো হয়েছে। সেখানে রাখা হয়েছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ। পাশে রয়েছেন স্ত্রী শিরীন হকসহ পরিবারের সদস্যরা।

ডা. জাফরুল্লাহ চৌধুরীকে শ্রদ্ধা জানাতে অসংখ্য মানুষ শহীদ মিনার প্রাঙ্গণে জড়ো হয়েছেন। তাঁরা লাইন ধরে একে একে মরদেহের কাছে যাচ্ছেন। ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন। ফুলেল শ্রদ্ধা জানানো হচ্ছে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও।

গতকাল সংবাদ সম্মেলন করে বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর দাফন ও শ্রদ্ধা নিবেদনের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন ও শ্রদ্ধা নিবেদন কমিটির আহ্বায়ক আলতাফুন নেসা মায়া। 
সংবাদ সম্মেলনে গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি বলেন, দাফনের বিষয়ে পরিবারের সদস্যরা সিদ্ধান্ত নেবেন। তার ভাই-বোন, ছেলে-মেয়েরা আছেন তারা বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। আমরা আশা করছি বৃহস্পতিবার জানাজার পর বিষয়টি জানাতে পারবো।  


শ্রদ্ধা নিবেদন শেষে দুপুর আড়াইটায় সোহরাওয়ার্দী উদ্যানে ডা. জাফরুল্লাহর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

আগামীকাল শুক্রবার সকাল ১০টায় শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ নেওয়া হবে সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রে। জুমার নামাজ শেষে সেখানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow