মুখে বলি বঙ্গবন্ধুর সৈনিক, মঞ্চে উঠলে মনে থাকে না: কাদের

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  তিনি বলেন, নেতাদের ভীড়ে খাঁটি কর্মী চেনা দায়

Jan 17, 2023 - 20:29
 0
মুখে বলি বঙ্গবন্ধুর সৈনিক, মঞ্চে উঠলে মনে থাকে না: কাদের
সংগ্রহীত ছবি

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 
তিনি বলেন, নেতাদের ভীড়ে খাঁটি কর্মী চেনা দায়। আধুনিক বাংলাদেশের জন্য আধুনিক কর্মীবাহিনী দরকার। বাংলাদেশের জন্য সুশৃঙ্খল আওয়ামী লীগ চাই।


আওয়ামী লীগকে শৃঙ্খলাবদ্ধ করার জন্য হবে। যারা চাঁদাবাজিতে মাস্তানি করবে তাদের সঙ্গে কোনো আপস নয়, করবে তাদের বিরুদ্ধে আপসহীন লড়াই চলবে। মুখে আওয়ামী লীগের অনুকরণীয় লালন করবেন বুকে সে আদর্শ লালন করবেন না তেমন নেতার চাই নেই। 

আরও পড়ুনঃ এবার সোনার স্মারক মুদ্রার দাম বাড়ল ৫ হাজার টাকা

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলছে- সুনামি এনে সরকার হটাবে মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রীর কথা শুনে বিএনপি অসুস্থ হয়ে গেছে। বিএনপির হতাশা থেকে অসুস্থতার চালু হয়েছে। ৫৪ দলের ৫৪ মতে বিভক্ত। 


তিনি বলেন, হতাশায় বিএনপির বাজার ভেঙে যাচ্ছে, বিএনপির জোটের বাজার ভেঙে যাচ্ছে, এই হতাশার জোট দ্বারা শেখ হাসিনা সরকার হটানো দূরাশার বাণী। সেতুমন্ত্রী বলেন, রাষ্ট্রের পরিবর্তন চাইলে নির্বাচনে আসুন। সরকার ইলেকশন নিয়ে মাথা ঘামাবে না ইলেকশন করবে নির্বাচন কমিশনার। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া কোথাও নেই, অহেতুক তত্ত্বাবধায়কের কথা ভুলে যান, আইন মাধ্যমে সংঘটিত নির্বাচন কমিশনের পদত্যাগ প্রশ্নই আসে না।

আরও পড়ুনঃ লু’র সঙ্গে বৈঠক কেন হয়নি, বিএনপিকেই জিজ্ঞেস করুন: পররাষ্ট্রমন্ত্রী 


তিনি আরও বলেন, বিএনপির আশ্চর্য আবদার পরিবর্তনে সাপোর্ট না দেওয়ার কারণেই ইলেকশন কমিশন চায় না। বিএনপিকে নির্বাচনে আসবেই, সব হারিয়ে আসবেন।এসময় ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে বিনাশ করার শক্তি বাংলাদেশের কোন রাজনৈতিক টিমের নেই মন্তব্য করে  সকলকে ঐক্যবদ্ধ হবার নিমন্ত্রণ জানান ওবায়দুল কাদের।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow