ভবন মালিকের গুলিতে আহত রেস্টুরেন্ট ম্যানেজার শফিকুর রহমান মারা গেছেন

নারায়ণগঞ্জের চাষাড়ায় ভবন মালিকের গুলিতে আহত রেস্টুরেন্ট ম্যানেজার শফিকুর রহমান কাজল (৫৫) মারা গেছেন

Feb 7, 2023 - 13:16
 0
ভবন মালিকের গুলিতে আহত রেস্টুরেন্ট ম্যানেজার শফিকুর রহমান মারা গেছেন
সোমবার রাত সাড়ে দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। সংগ্রহীত ছবি

নারায়ণগঞ্জের চাষাড়ায় ভবন মালিকের গুলিতে আহত রেস্টুরেন্ট ম্যানেজার শফিকুর রহমান কাজল (৫৫) মারা গেছেন। সোমবার রাত সাড়ে দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কাজলের সহকর্মী আশরাফুল আলম।

সোমবার রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান তিনি।

রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী জানান, সোমবার রাতে কাজল মারা গেছে বলে খবর পেয়েছি। আমরা হাসপাতালে যাচ্ছি। লাশ আনার প্রস্তুতি চলছে।

নিহত কাজল নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের শাহ আলমের ছেলে। তিনি বন্দরের নবীগঞ্জ এলাকায় বসবাস করতেন।

________________________________________________________________________

আরও পড়ুনঃ  কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বেলজিয়ামের রানি
________________________________________________________________________


এর আগে রোববার রাতে শহরের চাষাড়া বাগে জান্নাত মসজিদ সংলগ্ন আঙ্গুরা প্লাজায় ‘সুলতান ভাই কাচ্চি রেস্টুরেন্টে’ প্রকাশ্যে সন্ত্রাসী স্টাইলে গুলি করে তাণ্ডব চালান আঙ্গুরা প্লাজার একাংশের মালিক আজহার তালুকদার।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান জানান, বাড়ির মালিকানা, বিদ্যুৎ ও পানির বিল নিয়ে বিরোধের জের ধরে আঙ্গুরা প্লাজার একাংশের মালিক আজহার তালুকদারের বন্ধুকের গুলিতে ৫ জন আহত হয়। এর মধ্যে গুলিবিদ্ধ রেস্টুরেন্টের ম্যানেজার সফিকুর রহমান কাজল (৫০) চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৯টায় ঢাকা মেডিকেলে মারা গেছেন।

তিনি বলেন, এ ঘটনায় একটি পিস্তল ও একটি শটগান জব্দ করা হয়েছে। এগুলোর লাইসেন্স রয়েছে কিনা যাচাই বাছাই চলছে। অধিকতর তদন্তের জন্য ভবনের একাংশের মালিক আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার নামে দুইজনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow