ভক্তদের চাপে ব্লক হয়েছিল মেসির ইনস্টাগ্রাম

বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার মাস পেরুনোর পর অবশেষে মুখ খুলেছেন লিওনেল মেসি। জানিয়েছেন, বিশ্বকাপ বদলে দিয়েছে তার জীবন। প্রকাশ করেছেন, সোনালী ট্রফি ছুঁয়ে দেখার সেই দুর্লভ মুহূর্তের অনূভূতি

Jan 31, 2023 - 13:25
 0
ভক্তদের চাপে ব্লক হয়েছিল মেসির ইনস্টাগ্রাম
নিরবতা ভেঙ্গেছেন কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে আলোচিত ম্যাচের বিতর্ক নিয়েওঃ সংগ্রহীত ছবি

বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার মাস পেরুনোর পর অবশেষে মুখ খুলেছেন লিওনেল মেসি। জানিয়েছেন, বিশ্বকাপ বদলে দিয়েছে তার জীবন। প্রকাশ করেছেন, সোনালী ট্রফি ছুঁয়ে দেখার সেই দুর্লভ মুহূর্তের অনূভূতি। নিরবতা ভেঙ্গেছেন কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে আলোচিত ম্যাচের বিতর্ক নিয়েও।

ফিফা বিশ্বকাপ


  • আলোক ঝলমলে দেড় যুগের ক্যারিয়ারে লিওনেল মেসির একমাত্র অপূর্ণতা ছিল ফিফা বিশ্বকাপ। কাতার বিশ্বকাপে আর্জেন্টাইন মহাতারকার সেই অপ্রাপ্তিও ঘুচে যায়। আর মধ্যপ্রাচ্যের দেশটিতে আর্জেন্টিনাকে ৩৬ বছর পর বিশ্বকাপ জেতাতে মেসি ভূমিকা রেখেছিলেন সামনে থেকেই।

আরও পড়ুনঃ জাতীয় নির্বাচনের মাসে বিপিএলের স্লট নিয়ে দুশ্চিন্তায় পাপন


আর্জেন্টাইন রেডিও উরবান প্লেই-এর সাংবাদিক অ্যান্ডি কুজনেতসফকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ভক্তদের শুভেচ্ছাবার্তায় সাময়িকভাবে ব্লক হয়ে গিয়েছিল তার ইনস্টাগ্রাম। বিশ্বকাপের জয়ের পর ইনস্টাগ্রামে ট্রফি হাতে একটি ছবি পোস্ট করেছিলেন মেসি। সেটা ‘লাইক’ পাওয়ার হিসেবে ছাড়িয়ে গেছে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। গড়েছেন নতুন রেকর্ড।

আরও পড়ুনঃ বইমেলা ঘিরে কোনো ধরনের জঙ্গি হামলার আশঙ্কা নেই


কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা আর ক্যারিয়ারের পূর্ণতা নিয়ে যেমন কথা বলেছেন, জানিয়েছেন তাঁর প্রতি ভক্তদের অকৃত্রিম ভালোবাসার বিষয়টিও।মেসির মতে, বিশ্বকাপ শুধু আর্জেন্টাইনদের ৩২ বছরের আক্ষেপই ঘুচায়নি। মুক্তি দিয়েছে তাকে, তার পরিবারকে। তবে যে চিত্রনাট্যে শেষ হয়েছে দীর্ঘ সেই আক্ষেপের গল্প। তাতে মুগ্ধ স্বয়ং মেসিও।
উল্লেখ্য, ইনস্টাগ্রামে এই ফুটবলারের ৪২৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow