বৃদ্ধা মায়ের গলাচেপে শ্বাসরোধের চেষ্টা, ছেলে গ্রেপ্তার

ফরিদপুরের আলফাডাঙ্গায় বৃদ্ধা মাকে মারধরের অভিযোগে ছেলে আরিফুজ্জামানকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। মায়ের লিখিত অভিযোগের পর বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাতে ছেলেকে গ্রেপ্তার করে আলফাডাঙ্গা থানা পুলিশ।

Apr 15, 2023 - 12:21
 0
বৃদ্ধা মায়ের গলাচেপে শ্বাসরোধের চেষ্টা, ছেলে গ্রেপ্তার
ফরিদপুরের আলফাডাঙ্গায় বৃদ্ধা মাকে মারধরের অভিযোগে ছেলে আরিফুজ্জামানকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ

শুক্রবার (১৪ এপ্রিল) আরিফুজ্জামানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। আলফাডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু তাহের বিষয়টি নিশ্চিত করেছেন।

ছেলের মারে আহত ওই মা মৌলুদা মোবারক (৬৮) বর্তমানে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলার বুড়াইচ ইউনিয়নের বিলমান্দলা এলাকার মৃত মোবারক হোসেন মাস্টারের স্ত্রী। ছেলের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে বৃহস্পতিবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দেন মৌলুদা।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বৃদ্ধা মৌলুদা মোবারকের স্বামী মারা যাওয়ার পর তার স্বামীর রেখে যাওয়া সম্পত্তির তাদের তিন মেয়ে, চার ছেলেসহ তিনি ওয়ারিশ সূত্রে মালিক হন। কিন্তু তার বড় ছেলে আরিফুজ্জামান তার বাবার রেখে যাওয়া সম্পত্তি অন্য ভাই-বোনকে না দিয়ে নিজের করে নিতে প্রায়ই তাকে অত্যাচার-নির্যাতন করেন। সর্বশেষ বৃহস্পতিবার সকালে আরিফুজ্জামান তাদের জমি চাষ করার প্রস্তুতি নিচ্ছিলেন। এতে তার মা আপত্তি জানালে ছেলে মাকে রাস্তার ওপর ফেলে গালমন্দ করে, চড় থাপ্পড় মারে ও এলোপাথাড়ি ঘুষি মেরে গলাচেপে শ্বাসরোধ করার চেষ্টা করে। পরে এলাকাবাসী ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধা মা মৌলুদা মোবারক জানান, তার বড় ছেলে আরিফুজ্জামান অতীতেও জমি সংক্রান্ত বিরোধ নিয়ে কয়েকবার তাকে ও তার অন্য ছেলেকে মারধর করেছে। সে কারণে-অকারণে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায়ই তাদের ওপর অত্যাচার চালায়। 


বুড়াইচ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম বলেন, ওই ছেলের বিরুদ্ধে মাকে পেটানোর ঘটনা আমিও শুনেছি।

ওসি আবু তাহের বলেন, নির্যাতিত ওই বৃদ্ধা মায়ের অভিযোগ পেয়ে বৃহস্পতিবার রাতেই আলফাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. ফরহাদ আরিফুজ্জামানকে গ্রেপ্তার করে। পরে শুক্রবার আসামিকে ফৌজদারি কার্যবিধি আইনের ১৫১ ধারায় (প্রতিরোধমূলক) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow