আজ নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত : ১

ঢাকার নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নাজমুল হোসেন (৪০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন রোববার (২৫ ডিসেম্বর) ভোরে নবাবগঞ্জ উপজেলার উপ-পরিদর্শক

Dec 25, 2022 - 13:39
 0
আজ  নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায়  নিহত : ১
নিহত নাজমুল ওই থানা সদর সমসাবাদ গ্রামের আব্দুল খালেকের ছেলে।

ঢাকার নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নাজমুল হোসেন (৪০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন রোববার (২৫ ডিসেম্বর) ভোরে নবাবগঞ্জ উপজেলার উপ-পরিদর্শক (এসআই) মৃত্যুঞ্জয় কুমার কীর্তনিয়া দুর্ঘটনার সত্যতা শিওর করেন।


 
শনিবার (২৪ ডিসেম্বর) রাতে থানার কাশিমপুর কবরস্থান সংলগ্ন চাবাড়ি রেস্টুরেন্টের সম্মুখে ওই দুর্ঘটনা ঘটে। নিহত নাজমুল ওই থানা সদর সমসাবাদ গ্রামের আব্দুল খালেকের ছেলে।  

এসআই মৃত্যুঞ্জয় কুমার কীর্তনিয়া ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে কাশিমপুর কবরস্থান সংলগ্ন চা থাকার জায়গা রেস্টুরেন্টের সম্মুখে দ্বারা মোটরসাইকেলে চালিয়ে যাচ্ছিলেন নাজমুল। এ সময় নবাবগঞ্জের দিক থেকে আসা লাল রংয়ের একটি মাইক্রোবাস তাকে চাপা দ্বারা মাঝিরকান্দার দিকে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে এলাকাবাসী নাজমুলকে সাংঘাতিক আহতাবস্থায় উদ্ধার করে নবাবগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার আহতের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া উপদেশ দেন। পরে ঢাকায় আনার রাস্তায় দিনগত রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow