বিমামার উদ্যোগে রাইডারদের ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঈদযাত্রা নিরাপদ করতে বাইকারদের মাঝে সচেতনামূলক কার্যক্রম পরিচালনা করেছে বাংলাদেশ মোটরসাইকেল অ্যাসেম্বলার্স অ্যান্ড মানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (বিমামা)।

Apr 21, 2023 - 12:20
 0
বিমামার উদ্যোগে রাইডারদের ক্যাম্পেইন অনুষ্ঠিত
ছবি: সংগৃহীত

বৃহস্পতিবার রাজধানীর চার বহির্গমন পথে ‘ট্রাফিক নিয়ম মেনে চলি, নিরাপদে বাড়ি ফিরি’ শীর্ষক কর্মসূচিতে সচেতনতামূলক লিফলেট, স্টিকার এবং চাবির রিং বিতরণ করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাবুবাজার এলাকায় ক্যাম্পেইনের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী।

তিনি বলেন, ঈদের সময়ে নিরাপদ চলাচল উৎসাহিত করতে মোটরসাইকেল প্রস্তুতকারকদের এই সচেতনতামূলক ক্যাম্পেইন ভূমিকা রাখবে।

মোটরসাইকেল গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিতের জন্য ভবিষ্যতে এরকম কর্মকাণ্ড অব্যাহত রাখার জন্য বিমামারর উদ্যোক্তাদের প্রতি আহ্বান জানান তিনি।

ক্যাম্পেইনে আরও উপস্থিত ছিলেন বিমামা ও উত্তরা মটরসের চেয়ারম্যান মতিউর রহমান, হোন্ডার চীফ ফাইন্যান্সিয়াল অফিসার শাহ মুহাম্মদ আশেকুর রহমান, টিভিএস বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব কুমার রায়, ডিরেক্টর (সেলস), ইয়ামাহা, এসিআই মটরস মো. জাকির হোসেন এবং হোন্ডার হেড অফ করপোরেট অ্যাফেয়ার্স ইসমাইল ভূঁইয়া।

একই সাথে গাবতলী, আব্দুল্লাহপুর ও কুতবখালী পয়েন্টে একসাথে চলা কর্মসূচিতে বাইকারদের মাঝে সচেতনতামূলক বার্তা পৌঁছে দেন মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠানের কর্তা ব্যক্তিরা। দিনব্যাপী কর্মসূচিতে বিমামার সহযোগী হিসেবে ছিল বাজাজ, হোন্ডা, ইয়ামাহা ও টিভিএস।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow