বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় শুরু, কুয়াশায় ৪ ঘণ্টা বন্ধ ছিল যান চলাচল

কুয়াশায় দুর্ঘটনা এড়াতে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে চার ঘণ্টা বন্ধ ছিল টোল আদায়। ফলে সেতু পূর্ব থেকে এলেঙ্গা পর্যন্ত উভয়পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে চরম দুর্ভোগ পড়েন যাত্রী ও চালকরা।

Dec 18, 2022 - 11:44
 0
বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় শুরু, কুয়াশায় ৪ ঘণ্টা বন্ধ ছিল যান চলাচল

কুয়াশায় দুর্ঘটনা এড়াতে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু দিয়ে সব ধরনের যানবাহন পারাপার সাড়ে ৩ ঘণ্টা বন্ধ রাখে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ।

এর ফলে রবিবার (১৮ ডিসেম্বর) ভোররাত ৪টা থেকে টোল  বন্ধ থাকে। পরে প্রবল কুয়াশা কমে গেলে সকাল ৮টা টোল আদায় শুরু হয়। এরপর থেকে যান চলাচল স্বাভাবিক হয়।


এর আগে প্রভাত রাত ৪টা থেকে সেতু দিয়ে যানবাহন পারাপার (টোল আদায়) অফ থাকার কারণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে এলেঙ্গা পর্যন্ত উভয় সাইডে যানবাহনের সংখ্যা ক্রমাগত বৃদ্ধিতে থাকে। ফলে যানজটের সৃষ্টি হয়। এতে অনেকটা দুর্ভোগে পড়েন যাত্রী ও চালকরা।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতুর নির্বাহী প্রকৌশলী আহসান মাসুদ বাপ্পী জানান, অতিরিক্ত ঘন কুয়াশার কার‌ণে যান চলাচল ব্যাহত হচ্ছিল। ফলে সেতু উপর ও মহাসড়কে দুর্ঘটনা এড়া‌তে টোল  বন্ধ রাখা হ‌য়েছিল। কুয়াশা ক‌মে যাওয়ায় সকাল ৮টার দিকে দৃ‌ষ্টিসীমা ৬০ মিটার অতিক্রম কর‌লে টোল ফের আদায় শুরু হয়। এখন যান চলাচল স্বাভাবিক।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow