ধোঁয়ায় অসুস্থ ফায়ার সার্ভিসের সদস্যসহ ২২ জন ঢাকা মেডিক্যালে

Apr 15, 2023 - 11:27
 0
ধোঁয়ায় অসুস্থ ফায়ার সার্ভিসের সদস্যসহ ২২ জন ঢাকা মেডিক্যালে
সংগ্রহীত ছবি

রাজধানীর নিউমার্কেটে ভয়াবহ আগুনের ধোঁয়ায় অসুস্থ হয়েছেন ফায়ার সার্ভিসের সদস্যসহ ২২ জন। তাদের সবাইকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

এদের মধ্যে ফায়ার সার্ভিস কর্মীরা হলেন মো: রাসেল (২২), শান্ত (২৪), মো: তৌফিক (২৩), মো: রিফাত (২৩), রাজন (২৫), মিলন (২৬), সজীব (২৫), আরিফুল (২৬), কামরুজ্জামান (২৫) ও শরিফুল (২৪)।

অন্যদের মধ্যে একজন ভলান্টিয়ার, একজন দোকান মালিক এবং পাঁচজন দোকান কর্মচারী রয়েছেন। তারা হলেন মো: বায়জিদ (২৫), মো: হাসান (২০), মো: রিমন (২৮), মো: কামাল হোসেন (৩৩), মো: ফিরোজ আলম (৩০), মো: জিসান (১৮) ও দোকান মালিক জীবন (৩০)।

বাকি পাঁচজনের পরিচয় জানা যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিউ মার্কেট থেকে আগুনের ঘটনায় ২২ জন ধোঁয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে এসেছেন। তাদের জরুরি বিভাগে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

আজ শনিবার ১৫ এপ্রিল সকাল সাড়ে আটটার দিকে প্রথমে তিন ফায়ার সার্ভিস সদস্যসহ চারজনকে এবং পরে একে একে আরও ১৩ জনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিস কর্মীরা। ১৭ জনকেই ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নিউমার্কেট থেকে আগুনের ঘটনায় ১৭ জন ধোঁয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে এসেছেন। তাদের জরুরি বিভাগে রেখে অক্সিজেন দেওয়া হচ্ছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow