দায়িত্ব আরও বেড়ে গেল: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সরকার হটানোর আন্দোলন; বিভিন্ন পরিস্থিতি মোকাবেলায় আমাদের সামনে চ্যালেঞ্জ আছে। সেটা বিবেচনা করেই দলীয় প্রধান অভিজ্ঞ নেতাদের কমিটিতে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

Dec 25, 2022 - 12:12
Dec 25, 2022 - 13:17
 0
দায়িত্ব আরও বেড়ে গেল: ওবায়দুল কাদের
দায়িত্ব আরও বেড়ে গেল: ওবায়দুল কাদের

রবিবার (২৫ ডিসেম্বর) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নবগঠিত কমিটির শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমকে এই কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচন, জগৎ পরিস্থিতি এবং সংকট, দেশের সংকট, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, বিএনপির সরকার হটানোর আন্দোলন; বিভিন্ন অবস্থা মোকাবেলায় আমাদের সামনে চ্যালেঞ্জ আছে। সেটা বিচার করেই দলীয় প্রধান অভিজ্ঞ নেতাদের কমিটিতে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি বলেন, তৃতীয়বার সাধারণ সম্পাদক হওয়া রেকর্ড। স্বাধীনতার পর তৃতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার নমুনা নেই। এর ফলে দায়িত্ব আরো বেড়ে গেল। শেখ হাসিনার প্রতি আমার ঋণ কখনো শেষ হওয়ার নয়।

আরও পড়ুনঃ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

শনিবার বিকেলে ২২তম জাতীয় সম্মেলনের ২য় অধিবেশনে আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সম্মেলনে সারাদেশ থেকে আসা প্রায় ৭ হাজার কাউন্সিলর অংশ নেন। দলটির ৮১ মেম্বারের কেন্দ্রীয় কমিটি গঠনের সর্বময় ক্ষমতা দলীয় প্রধানের হাতে অর্পণ করা হয়। তিনি সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনা করে নতুন কমিটি ঘোষণা করেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow