আমি ভালো স্বামী নই, কেন এ কথা রণবীরের মুখে?

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট প্রেমের পাঠ চুকিয়ে এক বছর আগে বিয়ের পিঁড়িতে বসেন। ঢাকঢোল পিটিয়ে আয়োজন ছিল বিয়ের। এ দম্পতির বিয়ের আসরে সবার নজর কেড়েছিল।

Apr 17, 2023 - 12:04
 0
আমি ভালো স্বামী নই, কেন এ কথা রণবীরের মুখে?
সংগ্রহীত ছবি

তবে বিয়ের এক বছর যেতে না যেতেই কী এমন ঘটল? সম্পর্ক নিয়ে এ কী বললেন অভিনেতা! নিজ মুখেই স্বীকার করে নিলেন তিনি মোটেও ভালো স্বামী নন।

রণবীর আলিয়া জুটির এটাই বৈশিষ্ট্য। তাদের এক কন্যা সন্তানকে নিয়ে দিব্যি কাটছে সময়। তবে বিয়ের এক বছর যেতে না যেতেই কি এমন ঘটল? সম্পর্ক নিয়ে এ কি বললেন অভিনেতা! নিজ মুখেই স্বীকার করে নিলেন তিনি মোটেও ভালো স্বামী নন। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরকে বলতে শোনা যায়, আমার মনে হয় আরও ভালো হওয়া উচিত। 

পাঁচ বছর সম্পর্কে থাকার পর গত বছর এপ্রিল মাসের ১৪ তারিখ আলিয়া-রণবীর সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের মাস দুই পরই আলিয়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবাইকে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন। এর পর থেকেই জল্পনা ছিল তুঙ্গে। প্রশ্ন উঠে তড়িঘড়ি করে ঘরোয়া বিয়ের কারণ কি তবে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়া? তা নিয়ে জল্পনাও কম ছিল না বলিউডে।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকে আলিয়া তার স্বপ্নের রাজপুত্র রণবীরকে পান। তাই এই ছবি তার হৃদয়ের খুব কাছের। অন্তঃসত্ত্বা হওয়ার পর আলিয়া তার নিজের মাতৃত্বকালীন পোশাকের ব্র্যান্ডও চালু করেছেন। দুই স্টারই বর্তমানে চুটিয়ে কাজ করছেন সিনেপাড়ায়। এক কথায় ভক্তদের নজরের কেন্দ্রে এখন এই স্টারজুটি।

 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow