আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর প্রথম সভা আজ

আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর ১ম সভা আজ সোমবার অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাড়ি গণভবনে এ সমাবেশ আহ্বান করা হয়েছে

Dec 26, 2022 - 11:05
 0
আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর  প্রথম সভা আজ
রবিবার আওয়ামী লীগের এক বার্তা বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। : সংগ্রহীত ছবি

আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর ১ম সভা আজ সোমবার অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাড়ি গণভবনে এ সমাবেশ আহ্বান করা হয়েছে। সভায় সভাপতিত্ব করবেন দলের সভাপতি শেখ হাসিনা। রবিবার আওয়ামী লীগের এক বার্তা বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

দলের কমন সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

আরও পড়ুনঃ " বরিশা‌লে " পরিত্যক্ত ব্যাগে মিললো কাটা পা!

গত শনিবার আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সম্মেলনের মধ্য দিয়ে নব যে কেন্দ্রীয়  আকার করা হয়েছে, সেখানে বেশির ভাগ পদেই পুরনো নেতারা বহাল আছেন। গত কমিটির সভাপতিমণ্ডলীর সদস্যদের মধ্য থেকে তিনজন বাদ পড়েছেন। সভাপতিমণ্ডলীতে নব সদস্য হিসেবে যোগ হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা মোস্তফা জালাল মহিউদ্দিন।

আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, আজ সভাপতিমণ্ডলীর সমাবেশে দলের শূন্য থাকা কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য পদগুলোতে নেতৃত্ব ইলেকশন করা হবে। সদস্য পদে কয়েকজন নতুন মুখ নোটিশ যাওয়ার সম্ভাবনা রয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow