সম্পত্তির জন্য ছেলের হাতে খুন হলেন ভারতীয় অভিনেত্রী

বর্ষীয়ান হিন্দি টেলিভিশন অভিনেত্রী বীনা কাপুর। ১২ কোটির একটি সম্পত্তি নিয়ে ঝামেলার জন্য বেসবল ব্যাট দিয়ে অভিনেত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

Dec 10, 2022 - 17:51
 0
সম্পত্তির জন্য ছেলের হাতে খুন হলেন ভারতীয় অভিনেত্রী
ছবি: সংগৃহীত

বর্ষীয়ান হিন্দি টেলিভিশন অভিনেত্রী বীনা কাপুর। ১২ কোটির একটি সম্পত্তি নিয়ে ঝামেলার জন্য বেসবল ব্যাট দিয়ে অভিনেত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। 

মুম্বই টিভি ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেত্রী বীণা কপুরকে পিটিয়ে মারার অভিযোগ তাঁরই ছেলের বিরুদ্ধে। প্রাথমিক তদন্তের পর পুলিশও  খুনের ঘটনা বলে দাবি করেছে। তদন্তকারীদের দাবি, সম্পত্তির জন্যই বীণাকে নৃশংসভাবে খুন করে তাঁর ছেলে। মুম্বই পুলিশের তরফে  হয়েছে, ১টি বেসবল ব্যাট দিয়ে মাকে ক্রমাগত পিটিয়ে হত্যা করে অভিযুক্ত। অতঃপর তাঁর শরীর প্লাস্টিকের ব্যাগে ভরে ৯০ কিলোমিটার দূরের এক পরিত্যক্ত জঙ্গলে ফেলে দিয়ে আসে সে। মুম্বইয়ের জুহু এলাকায় এহেন ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই আতঙ্কের পরিস্থিতির প্রস্তুত হয়েছে। ওই ঘটনায় বিস্মিত মহারাষ্ট্র সহ গোটা দেশ। 

বীণা কপুরের সহ অভিনেত্রী নীলু কোহলি সামাজিক মিডিয়া হ্যান্ডেল মারফত সংবাদটি জানান। ৭৪ বছরের অভিনেত্রীর সাথে একের অধিক ধারাবাহিকে কাজ করেছিলেন নীলু। উনি জানান, বীণার ছেলেকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে জেরা করা হচ্ছে অভিযুক্তকে। নীলু এও জানান, তিনি এ ঘটনায় স্তম্ভিত। নিজের ছেলে সম্পত্তির জন্য মাকে এভাবে হত্যা করতে পারে সেই বিষয়টি ভাবতেও পারছেন না তিনি। 

নীলুর দাবি, বীণা কপুরের ছেলে রাগের মাথায় ১টি বেসবল ব্যাট দিয়ে তাঁর মাথায় মারতে চালু করেছিল। অনেক রাগে বারবার সে ক্ষত করে বীণাকে। অগাধ আঘাতের জেরে জুহুর বাড়ির ভিতরেই মারা যান বর্ষীয়ান অভিনেত্রী। তারপর অভিযুক্ত তাঁর দেহ একটি প্লাস্টিক ব্যাগে ভরে গাড়িতে তোলে। মুম্বই থেকে ৯০ কিলোমিটার দূরের রায়গড় জেলায় চলে যায় সে। বনে ঢাকা মাথেরান নদীতে ফেলে দেয় মায়ের দেহ। তারপর পালিয়ে আসে। 

পুলিশের জেরায় অভিযুক্ত মেনে নিয়েছেন ১২ কোটির ১টি সম্পত্তি নিয়ে ঝামেলা শুরু। আর মাথা গরমের বশে মাকে হত্যা করে বসেন। যদিও তিনি কীভাবে সমগ্র ঘটনাটি ঘটিয়েছেন তাঁর বিস্তারিত প্রকাশ হয়নি এখনও। চলছে তদন্ত।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow