বিবাহবার্ষিকীতে দীপিকাকে কী সারপ্রাইজ দিলেন রণবীর

Nov 23, 2022 - 13:20
 0
বিবাহবার্ষিকীতে দীপিকাকে কী সারপ্রাইজ দিলেন রণবীর
ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক: এই তো কয়েকদিন প্রথমে গুঞ্জন ছড়িয়েছিল, সংসার জীবনের ইতি টানছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। বিষয়টি যখন অতিরিক্ত পর্যায়ে চলে যাচ্ছিল সেই সময় মুখ খোলেন তারা। জানিয়েছেন, তারা মিলিতভাবে আছেন। সুখে-শান্তিতে সংসার করছেন।

এ কথা বলার ছুটি রাখে না যে, বলিউডের অন্যতম সনামধন্য জুটি রণবীর-দীপিকা।  অপরের প্রতি ভালোবাসা প্রকাশের কোনো সুযোগই ছাড়েন না কেউই। নেট দুনিয়ায় এই দুই জুটিকে নিয়ে চর্চাও কয়েকটি ছাড় হয় না। লম্বা ছয় বর্ষের প্রেম পর্বের পর ২০১৮ সালের ১৪ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই সেলিব্রিটি জুটি।

গতকাল সোমবার নিজেদের ৪র্থ বিবাহবার্ষিকী পালন করেন রণবীর-দীপিকা। স্বাভাবিকভাবেই বিশেষ দিনটিতে বিবি দীপিকাকে সারপ্রাইজ পুরস্কার দেওয়ার জন্য ভোলেননি রণবীর। দীপিকাকে দেওয়া রণবীরের সেই চমক উপহারের ছবি নিজেই সোশাল মাধ্যমে প্রকাশ করেছেন অভিনেতা, যা মুহূর্তে ভাইরাল হয়।

কিন্তু বিবাহবার্ষিকীতে গিন্নী দীপিকাকে কী চমক বখশিশ দিলেন রণবীর? এ দিন কাজে ব্যস্ত ছিলেন দীপিকা। বেড়াতে যাওয়া তো দূর, কোনো পার্টিও এই সময়ে করেননি তারা। ভাইরাল হওয়া ভিডিওতে নোটিশ যায়, দীপিকা নিজের অফিসে কাজে ব্যস্ত। একটি ল্যাপটপের দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী ও তাকে ঘিরে দাঁড়িয়ে আছেন কতিপয় মানুষ। ছবিতে ধার চিহ্ন কর্তৃক দীপিকাকে নির্দেশও করেছেন অভিনেতা।

ছবিটি দীপিকাকে ট্যাগ করে রণবীর লেখেন, ‘যখন বিবাহবার্ষিকীতে ভালোবাসার মানুষ কাজে ব্যস্ত থাকে সেই সময় তাকে এভাবেই সারপ্রাইজ দেওয়ার জন্য হয়।’

রণবীরের এই ফটো মুহূর্তে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। তবে শুধুমাত্র ছবি পোস্ট করাই নয়। ফুল-চকলেট দিয়ে দীপিকাকে শুভেচ্ছাও জানিয়ে দেন রণবীর। পরে দুজনে একই পাত্র কতিপয় সময়ও কাটান।

সঞ্জয় লীলা বানশালির রোমান্টিক ছবি ‘রাম-লীলা’র সেটে ১ম পরিচয় হয় রণবীর-দীপিকার। এই ফটোতে তারা নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করেন। পরে ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ফটো দুটিতেও একত্রে অভিনয় করেন সনামধন্য এ জুটি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow