কুমিল্লায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত : ৪

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক এবং যাত্রীসহ ৪ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী

Dec 6, 2022 - 18:08
 0
কুমিল্লায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত : ৪
সংগৃহীত ছবি

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক এবং যাত্রীসহ ৪ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নোয়াখালী-লাকসাম রেলপথের দক্ষিণখিলা তুগুরিয়া এলাকার ১টি অবৈধ রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন লাকসাম রেলওয়ে থানার উপ-পরিদর্শক আবদুল আলিম। দুর্ঘটনাস্থল জেলার মনোহরগঞ্জ ও নাঙ্গলকোট থানার সীমান্তবর্তী এলাকায় অবস্থিত হলেও- এটি নাঙ্গলকোট উপজেলার ভাগে পড়েছে।  ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে তিন যাত্রী নিহত হন। পরে লাকসামের ১টি বেসরকারি হাসপাতালে বেলা সাড়ে ১১টার দিকে মারা যান চালক।

নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী মনোহরগঞ্জের উত্তর হাওলা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে মাকসুদুর রহমান (৬৫), একই গ্রামের আবু তাহেরের ছেলে মোহাম্মদ হাবিব (২২), একই উপজেলার খিলা ইউনিয়নের ভরণীখন্ড গ্রামের আবদুুল হাইয়ের মেয়ে মইফুল বেগম (৩৫) এবং অটোরিকশা চালক উত্তর হাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের পোলা শহিদুল ইসলাম (৪০)।  এই ঘটনায় আহত যাত্রীর পরিচয় জানা যায়নি।  তবে তার অবস্থাও আশঙ্কাজনক বলা হয় জানিয়েছেন স্থানীয়রা।

এসআই আবদুল আলিম জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা লাকসামগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনের সাথে এ দুর্ঘটনাটি ঘটেছে। সিএনজি অটোরিকশাটি আচমকা রেলপথে ওঠে ট্রেনের সামনে চলে আসে।  এতে ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।  এতে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হন।  পরে লাকসামের ১টি বেসরকারি ক্লিনিকে নেওয়ার পর সকাল সাড়ে ১১টার দিকে মারা যান চালক।  

তিনি বলেন, আমরা আরেকজন যাত্রী আহত হওয়ার ইনফরমেশন পেয়েছি।  তবে তার সম্পর্কে এখনো বিস্তারিত জানতে পারিনি।  প্রাথমিকভাবে আমরা জেনেছি- যানটি মনোহরগঞ্জের উত্তর হাওলা ইউনিয়নের মুন্সিরহাট বাজার থেকে খিলা বাজারের দিকে যাচ্ছিল।  নিহতদের মরদেহ তাদের স্বজনরা নিয়ে গেছেন।  আর দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশাটি সরিয়ে নিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow