সৌদিতে কাজ না পেয়ে দুশ্চিন্তায় বাংলাদেশির মৃত্যু

Dec 3, 2022 - 19:40
 0
সৌদিতে কাজ না পেয়ে দুশ্চিন্তায় বাংলাদেশির মৃত্যু
ছবি: সংগৃহীত

সৌদিআরবের আল খাফজিতে অঞ্চলে আব্দুর রহিম (রাজু) নামের এক রেমিট্যান্স যোদ্ধা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।নিহত আব্দুর রহিম রাজু (৪০) নোয়াখালী জেলার চাটখিল থানার পাল্লা গ্রামের মিয়া বাড়ির মৃত আব্দুর রফের সন্তান।

জানা যায়,  শুক্রবার আব্দুর রহিম রাজু অতিরিক্তভাবে অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা অবস্থায় ১৫ মিনিটের ভিতরে সৌদি আরব সময় সন্ধ্যা ৬:১৫ মিনিটে আল-খাফজির আল-মানার হাসপাতালে মৃত্যুবরণ করেন।এদিকে, আব্দুর রহিম রাজুর মৃত্যুর সংবাদে পরিবার ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। ঋণগ্রস্ত পরিবারে চলছে শোকের মাতম।

সৌদিআরব প্রবাসী আল আমীন হাসান প্রতিবেদককে জানিয়ে দেন যে, নিহত আব্দুর রহিম রাজু বিগত ৮ মাস আগে বাংলাদেশ থেকে সম্পূর্ণ ধার ঋণ করে সৌদিআরব পাড়ি জমান। সৌদিআরবে এসে কোন কাজের ব্যবস্থা করতে না পাড়ায় মানসিকভাবে তিনি অসুস্থ হয়ে পড়েন, এছাড়াও সারাক্ষণ পরিবার আর ঋণের স্মরণ করতেন।

প্রবাসী আল আমীন হাসান এইরকম বলেন, কাজ না শিখে সৌদিআরবে আসা অসংখ্য প্রবাসী ভাইয়েরা কাজ পাচ্ছে না। ফলে তারা মানসিকভাবে এভাবে অসুস্থ হয়ে মৃত্যুর মুখে পড়ছেন। এজন্য  বাংলাদেশি ভাইদের অনুরোধ করে বলতে চাই আপনারা বাংলাদেশ থেকে যে কোন কাজ শিখে তার পরে সৌদিআরবে আসুন।নিহত আব্দুর রহিম রাজুর মৃতদেহ স্থানীয় হাসপাতালের হিমঘরে সংরক্ষিত করে রাখা হয়েছ

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow