ছাত্রলীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু আজ

বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে আজ (৩০ নভেম্বর)। আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে এই কার্যক্রম।

Nov 30, 2022 - 02:54
 0
ছাত্রলীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু আজ
বাংলাদেশ ছাত্রলীগ

মঙ্গলবার (২৯ নভেম্বর) ছাত্রলীগের ৩০তম সম্মেলনের জন্য গঠিত নির্বাচন কমিশনের সর্বশ্রেষ্ঠ নির্বাচন কমিশনার রেজাউল করিম সুমন, নির্বাচন কমিশনার আশরাফুল ইসলাম টিটন ও শামস-ঈ-নোমান স্বাক্ষর করা এক প্রজ্ঞাপনে এ তথ্য  হয়েছে।

এতে বলা হয়েছে, ‘আগামী ৬ ডিসেম্বর, ২০২২, বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের ৩০ নভেম্বর (বুধবার) হতে আগামী ৩ ডিসেম্বর (শনিবার) পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের অনলাইন কমিউনিটি ওয়েবসাইট (https://bsl.community) থেকে ফরম সংগ্রহ করে প্রয়োজনীয় তথ্যাদি এবং কাগজপত্র সংযুক্ত করে নির্বাচন কমিশন বরাবর জমা দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হলো।’

বিজ্ঞপ্তিতে তথ্যাদি এবং কাগজপত্র ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয় ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে সকাল ১০টা হতে রাত ৮টা পর্যন্ত জমা দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার রেজাউল করিম সুমন ঢাকা পোস্টকে বলেন, আমরা আজ হতে ইন্টারনেটের মনোনয়ন ফরম অৰ্পণ চালু করেছি। আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত যে কেউ তা সংগ্রহ করে জমা দিতে পারবে। তারপর সেগুলো যাচাই-বাছাই হবে। পরবর্তী সকল সিদ্ধান্ত প্রধানমন্ত্রী নেবেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow