সীমান্তে সাড়ে ৩ কোটি টাকার সোনার বার জব্দ

শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে শার্শা থানার পাঁচ ভূলোট সীমানা থেকে এই চালান আটক করা হয়। এ সময় পাচারকারী সোনার বারগুলো ফেলে পালিয়ে যায়

Jan 10, 2023 - 18:51
 0
সীমান্তে সাড়ে ৩ কোটি টাকার সোনার বার জব্দ
পলাতক  আসামিরা হলেন- শার্শা উপজেলার পাঁচ ভূলোট এলাকার মীজানের পোলা আবদুল্লা ও একই এলাকার আব্দুল গফুরের ছেলে রিপন।

শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে শার্শা থানার পাঁচ ভূলোট সীমানা থেকে এই চালান আটক করা হয়। এ সময় পাচারকারী সোনার বারগুলো ফেলে পালিয়ে যায়। পলাতক  আসামিরা হলেন- শার্শা উপজেলার পাঁচ ভূলোট এলাকার মীজানের পোলা আবদুল্লা ও একই এলাকার আব্দুল গফুরের ছেলে রিপন।

আরও পড়ুনঃ ঢাকা ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারি, আহত ৩


খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে শার্শার অগ্র ভূলোট সীমান্তে অভিযান চালিয়ে সন্দেহভাজন তিন ব্যক্তিকে ধাওয়া করা হয়। এই সময় তাদের ভিতরে হতে একজনকে আটকের চেষ্টা করলে সোনার বারগুলো ফেলে সীমান্তের ইছামতী নদীতে ঝাঁপ দিয়ে ভারত সীমান্তে পালিয়ে যায়। পরে চোরাকারবারিদের ফেলে যাওয়া ৫ কেজি ১৪ গ্রাম ওজনের ৪৩টি সোনার বার জব্দ করা হয়। যার আনুমানিক বাজার দর ৩ কোটি ৫০ লাখ ৫৬ হাজার টাকা। পাচারকারীদের আটকের চেষ্টা চলছে। একের পর এক সোনার চালান আটক করা হলেও থেমে নেই সীমানা দ্বারা চোরাচালান। তবে সোনা ব্যবসায়ী, গডফাদারসহ পাচারকারীদের নিরতিশয় দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow