রাজধানীর যাত্রাবাড়ী গাড়িচাপায় নিহত :১

রাজধানীর যাত্রাবাড়ী থানার পেছনে অজ্ঞাত গাড়িচাপায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম জয়নাল আবেদীন (৪৭)। উনি ভ্যানে করে আনারস বিক্রি করতেন

Dec 27, 2022 - 11:55
 0
রাজধানীর যাত্রাবাড়ী  গাড়িচাপায়  নিহত :১
নিহত ব্যক্তির নাম জয়নাল আবেদীন (৪৭)। উনি ভ্যানে করে আনারস বিক্রি করতেন। : সংগ্রহীত ছবি

রাজধানীর যাত্রাবাড়ী থানার পেছনে অজ্ঞাত গাড়িচাপায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম জয়নাল আবেদীন (৪৭)। উনি ভ্যানে করে আনারস বিক্রি করতেন।

সোমবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পরে সাংঘাতিক আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তাৎপর্যপূর্ণ বিভাগে নিয়ে গেলে ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা শেষে ভোর ৪টায় মৃত ঘোষণা করেন।

আরও পড়ুনঃ অবশেষে ভোট দিলেন মোস্তফা, জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী

নিহত জয়নাল আবেদীনের মেয়ের স্বামী আব্দুর রহমান বলেন, আমার শ্বশুর ভ‍্যানে করে যাত্রাবাড়ী থানার পেছনে আনারস বিক্রি করতেন। আনারস বিক্রি শেষে ফ্যান নিয়ে বাসায় ফেরার রাস্তায় অজ্ঞাত গাড়িতে চাপা পড়ে উনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুনঃ জাপানে ভারি তুষারপাতে ১৭ জনের মৃত্যু আহত ৯০

তিনি এইরকম বলেন, তবে কী গাড়িতে আমার শ্বশুরকে চাপা দিয়ে গেছে সে বিষয়টি এখনও জানতে পারিনি। তার ঘর পটুয়াখালী জেলার দুমকি থানার চর বয়রা গ্রামে। এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে বলা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow