মাদক ব্যবসায়ীকে গলা কেটে খুন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় এক মাদক ব্যবসায়ীকে গলা কেটে ও কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা।

Apr 19, 2023 - 12:59
 0
মাদক ব্যবসায়ীকে গলা কেটে খুন
ছবি: সংগৃহীত

বুধবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে মঙ্গলবার (১৮ এপ্রিল) রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত ব্যক্তি জীবননগর উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে কিতাব আলী (৪৮)। নিহতের স্ত্রী রাবেয়া খাতুন জানান, প্রায় ২৩ বছর আগে আমাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে আমাদের বাড়িতেই থাকতেন আমার স্বামী। আমাদের দুই মেয়ে ও এক ছেলে। আমার স্বামী পাখিভ্যান চালাতেন। মঙ্গলবার রাতে এশার আজানের পর বাড়ি ফেরেন। এ সময় তাকে কেউ একজন ফোন দিলে দোকানে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন তিনি। পরে আর বাড়ি ফিরে আসেননি। বুধবার সকালে গ্রামের মাঠে তার মরদেহ পড়ে থাকতে দেখে আমাদের খবর দেয় স্থানীয় লোকজন। পার্শ্ববর্তী সুবলপুর গ্রামের এক ব্যক্তি আমার স্বামীর কাছে টাকা পেতেন। টাকার জন্য তিনি আমার স্বামীকে মেরে ফেলার হুমকিও দিতেন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, কাদিপুর গ্রামের মাঠে কিতাবের ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি অধিকতর তদন্তে ঝিনাইদহ সিআইডি পুলিশের ক্রাইমসিন ইউনিট ও পিবিআই পুলিশকে খবর দেওয়া হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

তিনি আরও জানান, বিয়ের পর থেকে শ্বশুরবাড়ি কাদিপুরে ঘর জামাই থাকতেন কিতাব। দীর্ঘদিন ধরে সে ও তার স্ত্রী মাদক ব্যবসা করে আসছিল। তাদের নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মরদেহের পাশ থেকে দুই পুরিয়া গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসার টাকা নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow