নির্বাচকদের নজরে আছেন নাসির

বিপিএলের পারফর্মম্যান্স আবারো আশা জাগাচ্ছে তার দলে ফেরার। শুক্রবার গণমাধ্যমের মুখোমুখি হন টাইগারদের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। সেখানে এই প্রধান নির্বাচক মুখ খুলেছেন নাসিরের পারফর্মম্যান্স নিয়ে।

Jan 21, 2023 - 13:57
 0
নির্বাচকদের নজরে আছেন নাসির

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলে) ব্যাট হাতে দারুণ ফর্মে রয়েছেন নাসির হোসেন। শুক্রবার রাতেও পেয়েছেন অর্ধ-শতকের দেখা। ফরচুন বরিশালের বিপক্ষে গতকালের ম্যাচে করেছেন অপরাজিত ৫৪ রান। সবমিলিয়ে এবারের টুর্নামেন্টে ৬ ম্যাচ খেলে এখন পর্যন্ত নাসিরের সংগ্রহ ২৬৯ রান, যা আসরের দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রহ। 

অনেকদিন ধরেই জাতীয় দলের বাইরে রয়েছেন নাসির। তবে বিপিএলের পারফর্মম্যান্স আবারো আশা জাগাচ্ছে তার দলে ফেরার। শুক্রবার গণমাধ্যমের মুখোমুখি হন টাইগারদের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। সেখানে এই প্রধান নির্বাচক মুখ খুলেছেন নাসিরের পারফর্মম্যান্স নিয়ে।

আরও পড়ুনঃ বিশ্বকাপ ফাইনাল দেখেছেন ১৫০ কোটি মানুষ

নান্নু বলছিলেন, ‘(নাসির) অনেক দিন পর এসেছে। খেলছে। ভালো খেলছে। ওকে আগে খেলতে দেন। থিতু হতে হবে একজন খেলোয়াড়কে। অনেক দিন পর এসে পারফর্ম করা বিরাট ব্যাপার একজন খেলোয়াড়ের জন্য। ফিরে এসেছে সে। ধারাবাহিকভাবে এই প্রসেসে থাকলে অবশ্যই চিন্তা করা হবে।’

এবারের বিপিএল কেমন হচ্ছে এমন প্রশ্নের জবাবে অবশ্য নান্নু বলেন, ‘এখন পর্যন্ত ভালো ক্রিকেট হয়েছে। রোমাঞ্চকর ক্রিকেট। বেশ কিছু পারফর্মার আমরা দেখেছি। অনেকজনই আছে, সব বিভাগেই দেখা হচ্ছে। প্রতিটা ম্যাচই পর্যবেক্ষণ করা হচ্ছে। অনেকজনকেই দেখেছি। এই মুহূর্তে কারও নাম বলব না। কারণ ৮০ শতাংশ ম্যাচ না গেলে বলা মুশকিল। এখানে প্লেয়ারদের ভালো ইনভলভমেন্ট ও কমিটমেন্ট আছে।’

আরও পড়ুনঃ প্রথম বাংলাদেশি হিসেবে সাত হাজারি ক্লাবে তামিম

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow