ঢাকাকে আন্দোলনের কেন্দ্রবিন্দুতে গড়ে তোলা হবে: ইশরাক

বিএনপির আন্তজার্তিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বলেছেন, সামনের কঠিন আন্দোলন বেগবান করতে রাজধানী ঢাকাকে আন্দোলনের কেন্দ্রবিন্দুতে গড়ে তোলা হবে। সারাদেশের মানুষ ইতিমধ্যে এ সরকারকে না বলে দিয়েছে। রাজধানী ঢাকা থেকে এ সরকারের বিদায় ঘণ্টা বাজানো হবে বলেও হুঁশিয়ারি দেন ইশরাক।

Feb 7, 2023 - 19:16
 0
ঢাকাকে আন্দোলনের কেন্দ্রবিন্দুতে গড়ে তোলা হবে: ইশরাক
ছবি: সংগৃহীত

মঙ্গলবার নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে এক প্রস্তুতি সভায় এসব কথা বলেন ইশরাক। আগামী ৭ ফেব্রুয়ারি রাজধানীর গোপীবাগ বাদার্স ক্লাব থেকে পদযাত্রা কর্মসূচি সফল করার লক্ষ্যে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মোহন, তানভীর আহমেদ রবিন, ইউনুস মৃধা, আব্দুস সাত্তার, লিটন মাহমুদসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।  

এ সময় ইশরাক বলেন, বিএনপি সবসময় শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাস করে। কিন্তু সরকার আমাদের কর্মসূচির দিন পাল্টা কর্মসূচি দিয়ে পরিস্থিতি উত্তপ্ত করতে চায়। এ সরকার তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আগুন সন্ত্রাস করেছে। জানমালের ক্ষতি করেছে। এরা বিরোধী দলে থেকে মানুষ হত্যা করে, সরকারে থেকেও বিরোধী দলের নেতাকর্মীদের হত্যা করে, গুম করে।  


_________________________________________________________________________________

আরও পড়ুনঃ   গত অর্থবছর থেকে প্রায় ৪০ হাজার কোটি টাকা বেশি রাজস্ব আদায় : অর্থমন্ত্রী
_________________________________________________________________________________

সরকারের উদ্দেশে তিনি বলেন, কোনো যড়যন্ত্র করে লাভ নেই। ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছেন, আবার অত্যাচারের স্টিমরোলার চালিয়ে টিকে আছেন। জনগণ আমাদের সাথে। অত্যাচার করে, খুন-গুম করে কতদিন থাকবেন। বিদায়ের প্রস্তুতি নেন। সকল অপকর্ম, খুন-গুমের বিচার হবে এই বাংলার মাটিতেই।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow