জরিমানা ছাড়া এসএসসি-দাখিলের ফরম পূরণ শেষ হবে ৪ জানুয়ারি

২০২৩ সালে এসএসসি পরীক্ষায় অংশ নিতে শিক্ষার্থীদের ফরম পূরণ হয়েছে গত ১৮ ডিসেম্বর। শিক্ষা বোর্ডের নির্ধারিত ফি দ্বারা আগামী বছরের ৪ জানুয়ারি পর্যন্ত ফরম পূরণ করতে পারবে শিক্ষার্থীরা

Dec 26, 2022 - 11:30
Dec 26, 2022 - 11:30
 0
জরিমানা ছাড়া এসএসসি-দাখিলের ফরম পূরণ  শেষ হবে ৪ জানুয়ারি
ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে দেওয়া এসএসসি পরীক্ষার ফরম পূর্ণ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য বলা হয়েছে। : সংগ্রহীত ছবি

২০২৩ সালে এসএসসি পরীক্ষায় অংশ নিতে শিক্ষার্থীদের ফরম পূরণ হয়েছে গত ১৮ ডিসেম্বর। শিক্ষা বোর্ডের নির্ধারিত ফি দ্বারা আগামী বছরের ৪ জানুয়ারি পর্যন্ত ফরম পূরণ করতে পারবে শিক্ষার্থীরা। জরিমানা ব্যতীত ফরম পূরণের ফি জমা দেওয়া যাবে ৫ জানুয়ারি পর্যন্ত। 

ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে দেওয়া এসএসসি পরীক্ষার ফরম পূর্ণ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য বলা হয়েছে।

আরও পড়ুনঃ   আড়াই ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

               

বিজ্ঞপ্তিতে  হয়েছে, আগামী বছর এসএসসি পরীক্ষায় ভাগ নিতে শিক্ষার্থীদের ফরম পূরণের ফি নির্ধারণ করে দেওয়া হয়েছে। ফি সর্বোচ্চ ২ হাজার ১৪০ টাকা ধরা হয়েছে। ২০২৩ বর্ষের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থীদের কাছ থেকে এই টাকা ফরম পূরণের ফি বাবদ নেওয়া যাবে। ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগের শিক্ষার্থীদের ফরম পূরণের ফি নির্ধারণ করা হয়েছে ২ হাজার ২০ টাকা। আগামী বর্ষের ৪ জানুয়ারি পর্যন্ত ফরম পূর্ণ করতে পারবে শিক্ষার্থীরা। জরিমানা ছাড়া ফরম পূরণের ফি জমা দেওয়া যাবে ৫ জানুয়ারি পর্যন্ত। ১০০ টাকা বিলম্ব ফি কর্তৃক ৭ থেকে ৯ জানুয়ারি পর্যন্ত এসএসসি পরীক্ষার ফরম পূরণ করা যাবে। লেট ফিসহ ফরম পূরণের ফি জমা দেওয়া যাবে ১০ জানুয়ারি পর্যন্ত। ফির মধ্যে ব্যবহারিকসহ কেন্দ্র ফি অন্তর্ভুক্ত বলেও জানিয়েছে শিক্ষা বোর্ড।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow