চালক-হেলপার সেজে বাসে ডাকাতি করতেন তারা

ময়মনসিংহের ভালুকায় বাসে যাত্রী তুলে ডাকাতির প্রস্তুতিকালে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এসময় আকাশ এন্টারপ্রাইজ পরিবহনের একটি বাস, ধারালো ছুরি, একটি প্লায়ার্স, চাকুসহ কাঠের বাট জব্দ করা হয়।

Apr 10, 2023 - 10:48
 0
চালক-হেলপার সেজে বাসে ডাকাতি করতেন তারা
সংগ্রহীত ছবি

রোববার (৯ এপ্রিল) ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা পৌর শহরে বাসস্ট্যান্ড এলাকায় ব্যারিকেড দিয়ে বাসসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতাররা হলেন- গফরগাঁও উপজেলার শিলাশী গ্রামের জামাল মিয়ার ছেলে মো. নয়ন মিয়া (৩৫), সদর উপজেলার চর ইশ্বরদিয়া ইউনিয়নের বড়বিলা গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে লিটন মিয়া (৪০)। ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম এসব তথ্য জানিয়েছেন।  

তিনি জানান, বাসে নেত্রকোনা ও ময়মনসিংহগামী যাত্রী তুলে ডাকাতির পরিকল্পনা করছিলেন এসব ডাকাত। তারা নিজেরাই বাসের চালক ও হেলপার সেজে যাত্রীদের ডেকে গাড়িতে তুলতেন। এরপর চাকু-ছুরি দেখিয়ে হত্যার হুমকি দিয়ে টাকা পয়সা লুটে নিয়ে যাত্রীদের নীরব স্থানে নামিয়ে দিতেন।


 

ডাকাতদের গ্রেপ্তারের বিষয়ে ওসি জাহাঙ্গীর আলম বলেন, রোববার ভোর ৪ টার দিকে পুলিশ জানতে পারে মাস্টারবাড়ি এলাকায় আকাশ এন্টারপ্রাইজ নামক একটি বাসে যাত্রী তুলে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। এ খবরে ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ব্যারিকেড দিয়ে বাসটি আটক করা হয়। এসময় দুই ডাকাতকে আটক করা হলেও অন্যরা পালিয়ে যায়। গ্রেপ্তার দুজনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। অন্যদের গ্রেপ্তার অভিযান চলছে। সোমবার তাদের আদালতে পাঠানো হবে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা ডাকাতির পরিকল্পনার সত‍্যতা স্বীকার করেছে বলে জানান ওসি জাহাঙ্গীর আলম। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow