গাড়িচাপার পর নারীকে টেনেহিঁচড়ে নেওয়া সেই ঢাবি শিক্ষকের মৃত্যু

রাজধানীর শাহবাগে গাড়ির নিচে চাপা পড়া নারীকে প্রায় এক কিলোমিটার রাস্তা টেনেহিঁচড়ে নেওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চাকরিচ্যুত শিক্ষক মোহাম্মদ আজহার জাফর শাহ (৫৫) মারা গেছেন।

Jan 13, 2023 - 17:18
 0
গাড়িচাপার পর নারীকে টেনেহিঁচড়ে নেওয়া সেই ঢাবি শিক্ষকের মৃত্যু

আজ শুক্রবার দুপুরে কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাপসাতালে নিয়ে আসা হয়। এরপর বিকেল ৩টা ৩৩ মিনিটের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া কালবেলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ আপাতত মর্গে রাখা হয়েছে।

এর আগে গত ২ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের চাকরিচ্যুত শিক্ষক আজহার জাফর শাহের প্রাইভেটকারের নিচে চাপা পড়েন রুবিনা আক্তার (৪৫) নামে এক নারী। গাড়িটি না থামিয়ে তিনি ওই নারীকে প্রায় এক কিলোমিটার টেনেহিঁচড়ে নীলক্ষেত পর্যন্ত নিয়ে যায়। পরে স্থানীয়রা প্রাইভেটকারটিকে আটক করে ওই শিক্ষককে গণধোলাই দেন। পরে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর ৩ ডিসেম্বর রুবিনা আক্তারের ভাই জাকির হোসেন সড়ক পরিবহন আইনে জাফর শাহকে একমাত্র আসামি করে মামলা করেন। ওই সময় তিনি অসুস্থ অবস্থায় পুলিশি হেফাজতে ঢামেকে চিকিৎসাধীন ছিলেন। কিছুটা সুস্থ হলে তাকে কারাগারে নিয়ে আসা হয়। মারা যাওয়ার আগ পর্যন্ত তিনি কারাগারেই ছিলেন।

আরও পড়ুনঃ বৈশ্বিক সংকটের মধ্যেও পণ্য রপ্তানিতে সুখবর

আরও পড়ুনঃ দাম বেড়েছে আদা ও ডিমের দাম, স্বস্তি নেই চালেও

আরও পড়ুনঃ চট্টগ্রামেও মেট্রোরেলের পরিকল্পনা রয়েছে প্রধানমন্ত্রীর: কাদের

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow