ইশরাকের ওপর হামলা: মামলার বাদী গ্রেপ্তার

Jan 24, 2023 - 12:59
 0
ইশরাকের ওপর হামলা: মামলার বাদী গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

সোমবার (২৩ জানুয়ারি) রাতে রাজধানীর স্বামীবাগ এলাকা থেকে যাত্রাবাড়ী থানার পুলিশ জনিকে আটক করে। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল হক এ তথ্য নিশ্চিত করেন।

বিএনপি নেতা ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের উপর হামলার ঘটনায় করা মামলার বাদী ইমতিয়াজ জনিকে আটক করেছে পুলিশ। পরে পুলিশের গাড়ি ভাঙচুরের একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে জনিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ তোলেন জনির স্ত্রী শাহনাজ মুক্তা। জনির স্ত্রী জানান, গত কয়েকদিন ধরে মামলা তুলে নেওয়ার জন্য ফোনে জনিকে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছিল। জনির নামে কোনো মামলা নেই বলেও জানান তার স্ত্রী মুক্তা।

আরও পড়ুনঃ চাঁপাইনবাবগঞ্জে প্রায় ২ কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

যাত্রাবাড়ী থানার ওসি জানান, গত বছরের ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশের দিন গোলাপবাগে পুলিশের গাড়ি ভাঙচুর ও সরকারি কাজে বাধা দেওয়ার মামলায় সন্দেহভাজন হিসেবে জনিকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত বছরের ৪ ডিসেম্বর পুরান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে ইশরাকের গাড়িতে হামলার ঘটনা ঘটে। ওই ঘটনার পর আদালতে মামলা করা হয়। ওই মামলার বাদী ছিলেন জনি।

এদিকে এই ঘটনার পর বিএনপি নেতা ইশরাক হোসেন তার অফিসিয়াল ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে জনিকে তুলে নেওয়া হচ্ছিল। সেই সঙ্গে একটি পোস্টও দেন তিনি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow