আরিয়ান আর নোরা কি সত্যিই প্রেমে মজলেন!

বলিউড মাতাচ্ছেন এখন নোরা ফাতেহি। আর অন্যদিকে আলোচনায় আছেন কিং খানের পুত্র আরিয়ান খান। দুজনের আলোচনা এখন তুঙ্গে। সত্যিই কি কিছু চলছে তাদের মধ্যে?

Jan 7, 2023 - 13:13
 0
আরিয়ান আর নোরা কি সত্যিই প্রেমে মজলেন!

কয়েকদিন ধরে তুমুল আলোচনা-সমালোচনা ঘটছে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও নোরা ফাতেহির প্রেম নিয়ে। তাদের এ ‘প্রেমে’র ব্যাপারটি নিয়ে ভক্তরা দুই শিবিরে বিভক্ত হয়ে পড়েছেন।

ভক্তদের একদল বলছে সত্যিই তারা প্রেমে পড়েছেন। অন্যদল বলছে, এটা সম্পূর্ণই গুজব, ভিত্তিহীন ও শুধু মাত্র গুঞ্জন। অন্যদল বলছেন শাহরুখের পোলা আরিয়ান খান বলা হয় কথা। সে নোরা ফাতেহির সঙ্গে প্রেমে মজে থাকতে পারেন এটা অস্বাভাবিক কিছু নয়। তবে নোরা ফাতেহির সাথে শাহরুখ-পুত্রের প্রেম?


সত্যিই কি কতিপয় ঘটছে তাদের মধ্যে? সম্প্রতি এই দুই তারকাকে একাধার দেখে নানারকম ধরনের কথা-বার্তা চলছে। কিন্তু কবে থেকে কাছাকাছি আসছিলেন নোরা-আরিয়ান? এখন তার নিয়ে প্রশ্ন উঠেছে। বিশ্বকাপ ফুটবলের আগে থেকেই কি? না কি বড়দিন, বর্ষবরণের আমেজে হঠাৎ কাছাকাছি চলে এসেছেন তারা!

আরও পড়ুনঃ বর শরিফুল রাজের ঘরে ফিরে গেলেন পরীমনি


দুই তারকাকে  গাড়ি থেকে নামতে দেখে পক্ষান্তরে পার্টিতে দেখে এমনটি কল্পনা করা আশ্চর্য কতিপয় নয়। তাছাড়া আরিয়ানের বয়স সম্প্রতি কেবলমাত্র ২৫ বছর। অন্যদিকে নোরা তিরিশে পা দিয়েছেন। বয়সের ব্যবধান যে খুব বেশি, এমনও  যায় না। তারা যে ‘হট জুটি’, এই নিয়ে কারও সংশয় নেই। তবু শিওর থেকে চাইছেন অনুরাগীরা।  প্রকৃতপক্ষে ঘটনাটি কী?


তাদের ঘনিষ্ঠ একজন বলেছেন, এতো আশান্বিত হওয়ার কয়েকটি নেই। অনেক তারকা এভাবেই মেশেন। পার্টিতে যান। কার সাথে কাকে কখন দেখা যাবে তা নিয়ে চিন্তা করে লাভ নেই। অতিশয় ঘনিষ্ঠ বন্ধু হয়তো কাল ছিলেন না, তবুও আজ বন্ধু থেকে অসুবিধা কোথায়!

আরও পড়ুনঃ বাচ্চা চাই, মাকে নয়’ জন্ম দিনে এমন মন্তব্য বলিউডের ‘চিরকুমার’ সালমান খান


তাছাড়া এখনো ছুটির মেজাজে রয়েছেন অনেকেই। সেভাবে কাজ আরম্ভ হয়নি। তাই আরিয়ান আর নোরাও হয়তো বেরিয়েছিলেন একসঙ্গে। একই জায়গায় তাদের দেখতে পাওয়া এই আর এরূপ কী কথা! তবে আলোচনা-সমালোচনা হবেই। রিজন আরিয়ান-নোরা দুজনেই তারকা। তারকাদের সবকিছু নিয়েই আলোচনা হবে-এটা অস্বাভাবিক কিছু নয়।


তবে আরিয়ানের প্রেমের আলোচনা এই ১ম নয়, আগেও অনেকবার শাহরুখ-পুত্রের প্রেমের গুঞ্জন শোনা গেছে। এর মধ্যেই অনন্যা পাণ্ডের সাথে আরিয়ানের প্রেমের আলোচনা কম হয়নি।
মাদককাণ্ডে যখন গ্রেফতার হয়েছিলেন আরিয়ান, তখন নাম জড়িয়েছিল অনন্যারও। দুজনের গভীর বন্ধুত্বের কথা সেই সময় থেকেই সবার জানা। তা সত্ত্বেও এবার নোরা ফাতেহির সঙ্গে প্রেমের গুঞ্জন আলোচনার ঝড় তুলেছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow