আগারগাঁও মেট্রোরেল স্টেশনে সন্তান প্রসব

রাজধানীর আগারগাঁও স্টেশনের ফার্স্ট এইড সেন্টারে ছেলে সন্তান প্রসব করেছেন সোনিয়া রানী রায় নামে এক প্রসূতি

Jan 12, 2023 - 11:14
 0
আগারগাঁও মেট্রোরেল স্টেশনে সন্তান প্রসব
জানা গেছে, চিকিৎসকের নিকট যাওয়ার সময় আচমকা মেট্রোরেলেই প্রসব ব্যথা ওঠে সোনিয়া রানী রায় নামের ওই নারীর: সংগ্রহীত ছবি

রাজধানীর আগারগাঁও স্টেশনের ফার্স্ট এইড সেন্টারে ছেলে সন্তান প্রসব করেছেন সোনিয়া রানী রায় নামে এক প্রসূতি। আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে আগারগাঁও স্টেশনে এই ঘটনা ঘটে।

আরও পড়ুনঃ গুলশানে স্পা সেন্টারে অভিযান, লাফিয়ে তরুণীর মৃত্যু

জানা গেছে, চিকিৎসকের নিকট যাওয়ার সময় আচমকা মেট্রোরেলেই প্রসব ব্যথা ওঠে সোনিয়া রানী রায় নামের ওই নারীর। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে আগারগাঁও স্টেশনের ফার্স্ট এইড সেন্টারে রোভার স্কাউট ও মেট্রোরেলের প্রাথমিক প্রতিবিধানকারীর তত্ত্বাবধানে ছেলে সন্তান প্রসব করেন তিনি।

আরও পড়ুনঃ বিএনপি নেতারা কর্মীদের বারবার বিভ্রান্ত করছে

সোনিয়া রানী দাসের বর সুকান্ত সাহা বলেন, আমার গিন্নী সন্তানসম্ভবা হওয়ায় নিয়মিতই ডাক্তারের নিকট চেকআপ করাতে হত। আজ হাসপাতালে ভর্তি করানোর জন্য বাসা থেকে নিয়ে যাচ্ছিলাম। পরে মেট্রোরেলেই প্রসব মমতা উঠে। সেসময় মেট্রোরেল স্টেশন কর্তৃপক্ষ এবং রোভার স্কাউটের রমণী সদস্যদের সহযোগিতায় সেখানেই শিশু প্রসব হয়। মা ও পোলা দুজনেই সুস্থ আছেন। বর্তমান তাদের হাসপাতালে অ্যাডমিট করা হয়েছে।

আরও পড়ুনঃ অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়ার ঘোষণা

মেট্রোরেল স্টেশনে তাৎক্ষণিকভাবে সবাই দেবদূতের মতো সহযোগিতা করেছেন উল্লেখ করে উনি আরও বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করে সমাপ্ত করার জন্য পারবো না। সবাই তাৎক্ষণিকভাবে অনেক রকম সাহায্য করেছেন। মেট্রোরেল কর্তৃপক্ষই আমাকে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দিয়েছেন। সবার প্রতি আমি পর্যাপ্ত বেশি কৃতজ্ঞ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow