২৫ জানুয়ারি সারাদেশে মহানগর ও জেলায় বিএনপির সমাবেশ

বাকশাল দিবসকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ আখ্যায়িত করে আগামী ২৫ জানুয়ারি মহানগর ও জেলায় সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। যুগপৎ আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী ২৫ জানুয়ারি দেশের সব মহানগর ও জেলায় সমাবেশ করবে দলটি।

Jan 16, 2023 - 18:18
 0
২৫ জানুয়ারি সারাদেশে মহানগর ও জেলায় বিএনপির সমাবেশ

সোমবার (১৬ জানুয়ারি) নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এই কর্মসূচি ঘোষণা করেন দলের স্থায়ী কমিটির সদস্য ড খন্দকার মোশাররফ হোসেন। 

১০ দফা ও বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে এই সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি। মোশাররফ হোসেন বলেন, ১৯৭৫ সালের ২৪ জানুয়ারি সব দলকে নিষিদ্ধ করে বাকশাল প্রতিষ্ঠা করা হয়েছিল।

বাকশাল প্রতিষ্ঠার মাধ্যমে সেদিন গণতন্ত্রকে হত্যা করা হয়েছিল। তাই বর্তমান সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, খালেদা জিয়াসহ সব রাজবন্দিদের মুক্তি এবং ১০ দফা দাবি আদায়ে সারা দেশের মহানগর ও জেলা পর্যায়ে আগামী ২৫ জানুয়ারি সমাবেশ কর্মসূচি পালন করবে বিএনপি।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow