মিসেস ওয়ার্ল্ড কাশ্মীরি কন্যা সরগম কৌশল

২১ বছর পর বিশ্ব সৌন্দর্য প্রতিযোগিতার ফের চমক দেখালো ভারতীয় সুন্দরী। ৬২ দেশের প্রতিযোগিকে পেছনে ফেলে এই খেতাব জিতলেন জম্মু-কাশ্মীরের মেয়ে সরগম

Dec 19, 2022 - 16:13
Dec 19, 2022 - 16:15
 0
মিসেস ওয়ার্ল্ড কাশ্মীরি কন্যা সরগম কৌশল
যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠিত মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সেরার মুকুট উঠল সরগম কৌশলের মাথায়।

২১ বছর পর বিশ্ব সৌন্দর্য প্রতিযোগিতার ফের চমক দেখালো ভারতীয় সুন্দরী। ৬২ দেশের প্রতিযোগিকে পেছনে ফেলে এই খেতাব জিতলেন জম্মু-কাশ্মীরের মেয়ে সরগম। রোববার সকালে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠিত মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সেরার মুকুট উঠল সরগম কৌশলের মাথায়।

আরও পড়ুনঃ উৎসবের নগরী আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আইরেস

                   মেসিকে অভিনন্দন নেইমারের

মিসেস ভারত আয়োজক সংস্থার পক্ষ থেকে নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই খবর শেয়ার করে লেখা হয়েছে, ২১ বছরের অপেক্ষা শেষ, সর্বশেষে আমারা মুকুট ফিরে পেলাম।

জম্মু-কাশ্মীরের মেয়ে সরগম। এই মুকুট জয়ে উচ্ছ্বসিত তিনি। মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতার বিজয়ী জানান, ২১ বছর পর কোনও ইন্ডিয়ান স্ত্রী এই খেতাব জিতেছে, আমি প্রচণ্ড খুশি। প্রচুর ভালোবাসা সবাইকে। খাঁটি প্রতিযোগিতার সম্পন্ন পর্বে গোলাপি রঙা থাই স্লিট গাউনে দেখা মিলল ভারতীয় সুন্দরীর যা ডিজাইন করেছিলেন, ভাবা রাও।

ইংরেজি সাহিত্যে স্নাতোকত্তর ডিগ্রি আছে সরগমের। আগে ভাইজ্যাকে শিক্ষিকা হিসেবে কাজ করেছেন সরগম, তার স্বামী ইন্ডিয়ান নৌ-সেনায় কর্মরত।

বিবাহিতা স্ত্রীদের নিয়ে আয়োজিত সৌন্দর্য প্রতিযোগিতা মিসেস ওয়ার্ল্ড। ১৯৮৪ সালে চালু হয়েছিল এই প্রতিযোগিতার সফর। শুরুতে এর নাম ছিল ‘মিসেস উওম্যান অব দ্য ওয়ার্ল্ড’। দীর্ঘ চার দশকে মাত্র রোববারের প্রথমে একবারই ভারতের ঝুলিতে এ খেতাব এসেছে। ২০০১ সালে ড. অদিতি গোভিত্রিকার মাথায় উঠেছিল এ তাজ। উল্লেখ্য, রানিং বছর মিসেস ওয়ার্ল্ডের মঞ্চে বিচারকের আসনে ছিলেন অদিতি।

সরগমকে অভিনন্দন জানিয়ে অদিতি বলেন, অনেক অনেক শুভেচ্ছা সরগমকে। এ যাত্রার ভাগ হতে পেরে আমি প্রচণ্ড খুশি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow