মন্ত্রী ওয়াহাব রিয়াজকে 'টাইট' দেবেন বাবর

২০২১ সালে পাকিস্তানের পাঞ্জাবের প্রাদেশিক পরিষদের নির্বাচনে জয়ী হন ওয়াহাব। সম্প্রতি মন্ত্রী হয়েছেন তিনি। পাকিস্তান ক্রিকেটে ‘স্বজনপ্রীতি’র অভিযোগ নিয়ে কথাও বলেছেন। খুব শিগগিরই মন্ত্রী হিসেবে শপথ নেবেন। মন্ত্রী হওয়ার পর পেশাদার ক্রিকেটটা তিনি আগের মতোই চালিয়ে যেতে পারবেন কি না, তা নিয়ে অবশ্য সংশয় থেকেই যাচ্ছে।

Feb 3, 2023 - 17:45
 0
মন্ত্রী ওয়াহাব রিয়াজকে 'টাইট' দেবেন বাবর
দুই পাকিস্তানি ক্রিকেটার ওয়াহাব রিয়াজ ও বাবর আজম। তবে ওয়াহাব (বামে) এখন মন্ত্রীও। ছবি: সংগৃহীত

পাকিস্তানের একটি টিভি চ্যানেলেকে বাবর বলেছেন, পেশোয়ার জালমিতে ওয়াহাব রিয়াজকে পেয়ে তিনি উচ্ছ্বসিত, ‘ওয়াহাব ভাই মন্ত্রী হয়েছেন, এটা দারুণ ব্যাপার। আমিও এবার একজন মন্ত্রীর সতীর্থ—এটা আমার কাছে বড় ব্যাপার। ওয়াহাব ভাই অনেক অভিজ্ঞ ক্রিকেটার।

 ক্রিকেটের সবকিছুই তিনি জানেন। তবে মন্ত্রী সাহেবকে পারফরর্ম করতে হবে। সেটি তিনি অবশ্যই করবেন। না হলে তাঁকে কিন্তু “টাইট” দিয়ে দেব (হাসি)।’ তবে মন্ত্রী হলেও ক্রিকেট থেকে অবসর নেননি ওয়াহাব রিয়াজ। সম্প্রতি বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি টি–টোয়েন্টি লিগ বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে খেলে গেছেন। এখন খেলবেন পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএলে।

________________________________________________________

আরও পড়ুনঃ ২৮ জেলায় ছড়িয়েছে নিপাহ ভাইরাসের সংক্রমণ
________________________________________________________


পাকিস্তানের গণমাধ্যম জানিয়েছে, এবারের আসরে পেশোয়ার জালমির হয়ে খেলবেন এই বাঁহাতি ফাস্ট বোলার। গত মৌসুমে ওয়াহাব ছিলেন পেশোয়ারের অধিনায়ক। এবার দলটির নেতৃত্বে থাকছেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। তিনি আগে খেলেছেন করাচি কিংসে।

বিষয়টি নিয়ে পাকিস্তানি টিভি চ্যানেলের পক্ষ থেকে বাবরের কাছে জানতে চাওয়া হয়- এবার দলে একজন মন্ত্রী খেলবেন। বিষয়টি তিনি কিভাবে দেখছেন; অর্থাৎ একজন মন্ত্রীর ওপর কর্তৃত্ব ফলানো তো কঠিন কাজই বটে- এমন রসিকতাপূর্ণ এক প্রশ্নের জবাবে বাবর আজম বলেন, মন্ত্রী সাহেবকে তিনি কোনো ছাড় দেবেন না। বরং মাঝে-মধ্যে উল্টাপাল্টা দেখলে ‘টাইট’ দিয়ে দেবেন।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ওয়াহাব রিয়াজের মতো খেলোয়াড়কে পেয়ে তিনি উচ্ছ্বসিত। এটা দারুণ ব্যাপার যে, ওয়াহাব ভাই মন্ত্রী হয়েছেন। এবার আমি একজন মন্ত্রীর সতীর্থ হতে পেরে আনন্দিত। এটা আমার কাছে অনেক বড় ব্যাপার। অনেক অভিজ্ঞ ক্রিকেটার ওয়াহাব ভাই। ক্রিকেটের সবকিছুই জানেন তিনি। তবে মন্ত্রী সাহেবকে অবশ্যই পারফর্ম করতে হবে। অবশ্য সেটি তিনি করবেন। তা না হলে তাকে কিন্তু টাইট দিয়ে দেব, হাসতে হাসতে বলেন বাবর।

_________________________________________________________

আরও পড়ুনঃ শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট হবে দেশের স্বাস্থ্যসেবা
_________________________________________________________

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow