বোমা ফেটে গুরুতর আহত সঞ্জয় দত্ত

শুটিং চলাকালীন বিস্ফোরণে গুরুতর আহত হওয়ার খবরকে ভিত্তিহীন বলে জানিয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বুধবার (১২ এপ্রিল) কন্নড় ছবি ‘কেডি’র সেটে বোমা ফেটে আহত হন বলে ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়।

Apr 12, 2023 - 23:41
 0
বোমা ফেটে গুরুতর আহত সঞ্জয় দত্ত
সংগ্রহীত ছবি

বুধবার বিকেলে আচমকাই রটে এক ছবির শুটিং সেটে বোমা ফেটে গুরুতর আহত হয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত। কিন্তু ঘণ্টা চারেক যেতে না যেতেই মুখ খুললেন সঞ্জয় নিজেই। জানালেন, তাঁকে নিয়ে যা রটেছে তা মিথ্যে। তিনি বলেন, “শুনলাম বলা হচ্ছে আমার নাকি আঘাত লেগেছে। আমি সবাইকে বলতে চাই এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন। আমি ভাল আছি। কেডি ছবির জন্য শুটিং করছি।”

সঞ্জয় দত্ত ‘কেডি’ ছবির মাধ্যমে সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবির জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অভিনেতা। ফাইট মাস্টার রবি বর্মার উপস্থিতিতেই চলছিল দৃশ্যের শুটিং। শুটিং চলাকালীনই সেটে ফেটে যায় বোমা।

রটেছিল বেঙ্গালুরু অঞ্চলেই চলছিল ছবির কাজ। সেখানেই অ্যাকশন সিক্যুয়েন্সে উপস্থিত ছিলেন অভিনেতা। ফাইট মাস্টার রবি বর্মার উপস্থিতিতেই চলছিল এই দৃশ্যের শুটিং। এমনই সময় হঠাৎই একটি বোমা ফেটে যায়, যা শুটের কাজে ব্যবহারের জন্য রাখা ছিল। যদিও সঞ্জয় জানিয়েছেন এ খবর সত্যি নয়। বলিটাউনে রঙিন চরিত্র সঞ্জয় দত্ত। ২২ বছর বয়সে রকি ছবির মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন সঞ্জয়। কিন্তু তাঁর ছবি মুক্তির আগের দিন প্রয়াত হন মা নার্গিস। ঘটনায় ভেঙে পড়েছিলেন সঞ্জয়। তাঁর মাদকের নেশা আরও জাঁকিয়ে বসেছিল তাঁকে। জীবনে বহুবার বহু বিতর্কে জড়িয়েছেন ‘মুন্নাভাই’। কারাবাসও করতে হয়েছে তাঁকে। রাজকুমার হিরানি সঞ্জয় দত্তের বায়োপিকে সে সব বিষয় তুলে ধরেছেন। ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর। আর তাঁর ঘনিষ্ঠ বন্ধুর চরিত্রে অভিনয় করতে দেখা যায় ভিকি কৌশল। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকেও। বলিউডে বিতর্কিত চরিত্র বর্তমানে এক ছেলে ও এক মেয়ে নিয়ে সুখী। ক্যানসারকেও হার মানিয়েছেন তিনি। অতীত ভুলে বাস্তবকে আঁকড়ে ধরেই বাঁচতে চান সঞ্জয় দত্ত।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow