ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা করলেন মরিশাসের প্রেসিডেন্ট

সস্ত্রীক রাজধানীর ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করেছেন মরিশাসের প্রেসিডেন্ট পৃথ্বীরাজ সিং রূপন। এ সময় মন্দিরে তারা প্রার্থনাও করেছেন।

May 12, 2023 - 17:18
 0
ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা করলেন মরিশাসের প্রেসিডেন্ট
ছবি: সংগৃহীত

শুক্রবার (১২ মে) সকালে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে যান মরিশাসের প্রেসিডেন্ট। তখন মন্দিরে মরিশাসের প্রেসিডেন্টকে স্বাগত জানান মন্দির কর্তৃপক্ষ। পরে পৃথ্বীরাজ সিং রূপন ও তার স্ত্রী মন্দিরে প্রসাদ গ্রহণ করেন।

পরিদর্শনের সময় মন্দির কর্তৃপক্ষ পৃথ্বীরাজ সিং রূপনকে একটি উত্তরীয় দিয়ে অভ্যর্থনা জানান। একই সঙ্গে ‘ঢাকেশ্বরী মা’-এর প্রতিরূপ ডিজাইন করা একটি ক্রেস্ট উপহার দেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক চন্দ্র নাথ পোদ্দার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্মল কুমার চট্টোপাধ্যায়, মহানগর সার্বজনীন পূজা কমিটির রমেন মণ্ডল, প্রবীণ নেতা অধ্যাপক নিম চন্দ্র ভৌমিক, স্বপন সাহা, সুব্রত চৌধুরী, বাসুদেব ধর, মিলন কান্তি দত্ত ও জয়ন্ত কুমার দে প্রমুখ।

উল্লেখ্য, মরিশাসের প্রেসিডেন্ট ৬ষ্ঠ ইন্ডিয়ান ওশান কনফারেন্সে যোগ দিতে ১১ মে চারদিনের সফরে ঢাকায় এসেছেন। এটিই মরিশাসের কোনো প্রেসিডেন্টের প্রথম বাংলাদেশ সফর। সফর শেষে ১৪ মে তিনি ঢাকা ছাড়বেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow